অফবিটনিউজভিডিও

নীল ছবির শুটিং যেভাবে হয়, যে সত্যিগুলো কখনো সামনে আসেনা, ভাইরাল ভিডিও দেখে অবাক নেট পাড়া, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:– মানবজীবন আসক্তিতে পরিপূর্ণ।বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় এই আ’স’ক্তি বেশিরভাগই হচ্ছে মোবাইলের প্রতি।মোবাইল এর মাধ্যমে আমরা জড়িয়ে থাকি ফেসবুক হোয়াটসঅ্যাপ এ ছাড়া অন্যান্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের সাথে।তবে এরই মধ্যে একটা বড়ো অংশ জড়িয়ে রয়েছে হরেকরকম প’র্ণ সাইট গুলোর সাথেও।শুধু জড়িয়ে থাকাই নয়,সম্পূর্ণ আ’স’ক্তিতে পরিণত হয়েছে।

কিন্তু অনেকেই জানেনা এই পর্ণ ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয়ে থাকা কিছু নি’র্ম’ম সত্য গু’লি,যা বি’স্ম’য়’কর। প্রথমত,প্রত্যেক নী’ল ছবি প্রতি পুরুষ পর্নস্টার রা ৫০০-৬০০ ডলার(ভারতীয় মুদ্রায়) প্রায় ৩৫০০০ টাকা রোজগার করেন।কিন্তু মহিলারা প্রত্যেক পর্ণে পুরুষদের দ্বিগুণ রোজগার করেন।আর সমকামী ছবির ক্ষেত্রে এটি প্রায় ৩-৪ গুন বেড়ে যায়।তবে জানা যায় পর্নস্টার রা প্রত্যেক ঘণ্টায় ১-৫০০০ ডলার অবধি রোজকার করেন।

ভারতীয় টাকায় এর মূল্য প্রায় ৪ লক্ষ্য টাকা। দ্বিতীয়ত,সব থেকে বেশি প’র্ণ তৈরি হয় আমেরিকায়।এরপরের স্থানে রয়েছে জার্মানি।আমেরিকা এবং জার্মানিতে যথাক্রমে সপ্তাহে প্রায় ৫০০ এবং ৪০০ টি করে পর্ণ তৈরি হয়। তৃতীয়ত,গোটা বিশ্বে প্রায় সাড়ে ৪ কোটি মতন প’র্ণ ওয়েবসাইট আছে।প্রতি সেকেন্ড পর্নোগ্রাফির জন্য খরচ হয় প্রায় ৩ হাজার ডলার(ভারতীয় মুদ্রায় ১ লক্ষ্য ৮০ হাজার )।

অনেকে বলেন,প’র্ণ দেখার প্রতি বাধা কম হলে,যৌ’ণ হিং’সা কম হওয়ার সম্ভাবনা।কিন্তু অনেকেই এই বক্তব্যকে খ’ণ্ডন করে জানিয়েছেন,যে এই ধরনের নী’ল ছবি গু’লির জন্যই ধ’র্ষ’ণে’র মতন হিং’সা’ত্ম’ক ঘটনা গু’লি প্রতিনিয়তই আমাদের চারপাশে ঘটে চলেছে।এছাড়াও চাইল্ড পর্ণ নিয়ে বিভিন্ন দেশে প্র’তি’বা’দ চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button