নিউজভিডিও

অক্ষয় কুমারের যে ভাইরাল ভিডিও নিয়ে আজও আপসোস করেন অভিনেতা, রইলো ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :-সাধারণ মানুষের থেকে আলাদা জীবনযাপন করে যারা এবং যারা অভিনয় জগতের সাথে যুক্ত তাদেরকে আমরা তারকা বলে থাকি । সাধারণত এদের জীবন লাইট-ক্যামেরা-অ্যাকশন মধ্যে ফেটে যায় । শুটিং মেকাপ শুটিং সেট ইত্যাদির মধ্যে কেটে যায় জীবনের অর্ধেকটা সময় । এবং সেখানে তৈরি হয় মাঝে মাঝে এমন বেশ কিছু মুহূর্ত যা পরবর্তীকালে সামনে উঠে এলে নিজেরই অবাক লাগে ।

হিন্দি ইন্ডাস্ট্রিতে অক্ষয় কুমারের নাম আমাদের প্রত্যেককে জানা । অভিনয় দক্ষতা দিয়ে তিনি রীতিমতো জয় করেছেন দেশ এবং দেশের বাইরে লক্ষাধিক মানুষের মন । তিনি প্রথম বলিউড অভিনেতা যার চলচ্চিত্রের সংগ্রহ ২০ বিলিয়ন রুপী ছাড়িয়ে যায় ২০১৩ সালে, এবং ৩০ বিলিয়ন রুপী ছাড়িয়ে যায় ২০১৬ সালে।এর মাধ্যমে তিনি হিন্দি চলচ্চিত্রের অন্যতম অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন।

নব্বইয়ের দশকে তিনি মূলত মারপিটধর্মী চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি খ্যাতি অর্জন করেন। পরবর্তী কালে তিনি নাট্যধর্মী, প্রণয়ধর্মী ও হাস্যরসাত্মক চলচ্চিত্রে অভিনয় করেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন।তিনজ হলেন একজন ভারতীয় হিন্দি চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক ও টেলিভিশন ব্যক্তিত্ব।

তার প্রকৃত নাম রাজিব হরি ওম ভাটিয়া । ২৯ বছরের অধিক অভিনয় জীবনে তিনি এক শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন এবং কয়েকটি পুরস্কার অর্জন করেছেন, । তা সর্বপ্রথম সিনেমা হল সুগন্ধি । তবে সম্প্রতি সেই অক্ষয় কুমারের ইন্টারন্যাশনাল খিলাড়ি একটি শুটিং দৃশ্য ভাইরাল হয়েছে ফের আরও একবার যা রীতিমতো অবাক করেছে স্বয়ং অক্ষয় কুমার কেউসেখানে দেখা যায় শুটিং সেটে এক বিদেশি মহিলার সাথে মা-রা-মা-রি করার দৃশ্য ।

যেখানে অতী কৌশল এর সাথে কিভাবে এই সমস্ত কাজ গুলি করতে হয় সেগুলি শিখিয়ে দিয়েছিলেন সেখানকার প্রশিক্ষণপ্রাপ্ত কোন এক ব্যক্তি । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছেন অনেকে । এসেছে প্রচুর মন্তব্যের সংখ্যা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button