নিউজভিডিও

ঐশ্বর্য রাই এর যে সকল আচরণ যা বচ্চন পরিবারের নাম ডুবিয়েছে, রইলো ভিডিও

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-বলিউড জগতে ঐশ্বরিয়া রায় এর নাম আমাদের সকলের জানা । পরবর্তীকালে এই নামটি ঐশ্বরিয়া রায় বচ্চন হয়ে যায় । কারণ তিনি বচ্চন পরিবারের ছেলে ও অভিনেতা অভিষেক বচ্চন কে বিবাহ করেন । অভিনয় জগতে তেমন কোন প্রভাব ফেলতে না পারলেও নিজের রূপ এবং সৌন্দর্য দিয়ে রীতিমত কুপোকাত করে দিয়েছেন লক্ষ্য লক্ষ্য দর্শকদের। তৈরি করেছেন অনুগামী মহল। এর পাশাপাশি অভিনয় তো জগতে রয়েছেই । কিন্তু এই বলিউড কুইন কে নিয়েও বেশ কিছু কিছু সমালোচনার ঝড় উঠেছিল যা আপনাদের সামনে এই মুহূর্তে আমরা আমরা তুলে ধরতে চলেছি ।

Advertisement

প্রথম সমালোচনার ঝড় ওঠে সালমান খান এবং ঐশ্বরিয়া রায়ের সম্পর্ক নিয়ে । শোনা যায় সালমান খান এবং ঐশ্বরিয়া রায়ের দুবছরের সম্পর্ক ছিল এবং এই সম্পর্ক বেশ ঘনিষ্ঠতা লাভ করেছিল। কিন্তু পরবর্তীকালে মনোমালিন্যের জন্য সম্পর্ক টেকেনি। কিন্তু সেখান থেকে তাকে শুনতে হয়েছে বেশ কটূক্তিও । এমনকি তাঁর অভিযোগ ছিল যে সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য সালমান খান তার অভিনয় জগতে প্রভাব ফেলেছিল। যদিও এই ঘটনায় ঐশ্বরিয়া রায় পাশে পেয়েছিল তার পরিবারকে ।

Advertisement

দ্বিতীয় হচ্ছে একটি ফটোশুট কে কেন্দ্র করে। যেখানে ঐশ্বরিয়া রায় বচ্চন একটি হলিউড অভিনেতার সঙ্গে ম্যাগাজিন ফটোশুট করেন। সেটা নিয়ে তৈরি হয় তর্ক বিতর্ক এবং কটাক্ষ। অনেকে বলেন আপনার বয়স এবং তার বয়স লক্ষ্য রাখবেন । তবে এসব ব্যাপারে তিনি কোনো তোয়াক্কা করেননি। তার কাছে হলিউড অভিনেতার সাথে ফটো শুট করা একটা বড় ব্যাপার।

Advertisement

পরবর্তী সমালোচনা হয় হৃত্বিক রোশন এবং রণবীর কাপুরকে নিয়ে । ঐশ্বরিয়া রায়ের বিয়ে হওয়ার পর বচ্চন পরিবার কোনদিনই চাইনি অভিনয় জগতে এমন কোন দৃশ্য থাকুক যা বচ্চন পরিবারের সম্মানে আঘাত আনবে। কিন্তু বিয়ে হওয়ার পর ঋত্বিক রোশনের ধুম সিনেমা বেশ কয়েকটি দৃশ্য এমন রাখা হয়েছিল যা মোটেও ভাল চোখে নেননি বচ্চন পরিবার। এর পাশাপাশি একটা লম্বা বিরতির পর ” এ দিল হে মুশকিল” সিনেমাতে রানবির কাপুরের সাথে সেই ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়েছিল। যা পরবর্তীকালে অমিতাভ বচ্চনের কথায় সেন্সর বোর্ড থেকে কেটে বাদ দেওয়া হয়।

Advertisement

উপরিক্ত এই সমালোচনা গুলি ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে বেশ কিছুদিন আগে আগে নিয়ে বেশ কিছুদিন আগে বচ্চনকে নিয়ে বেশ কিছুদিন আগে আগে নিয়ে বেশ কিছুদিন আগে অব্দি শোনা যাচ্ছিল । তবে বিয়ে হওয়ার পর নিজেকে আর তেমনভাবে অভিনয় জগতে রাখেননি। তিনি স্বামী সন্তান সংসার নিয়ে ব্যস্ত রেখেছেন নিজেকে।

Advertisement

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button