নিউজ

অবশেষে জানা গেল শ্রাবন্তী রোশানের ডিভোর্স নিয়ে আসল সত্য, হটাৎ কি কারণে বিচ্ছেদ?

নিজস্ব প্রতিবেদন:-এক বছর যেতে না যেতেই ফের সর্ম্পকে ভাঙ্গন শ্রাবন্তীর?তবে আবার ভাঙতে চলেছে এই অভিনেত্রীর সংসার!সূত্রের খবর,দুর্গাপুজোর আগে থেকেই শ্রাবন্তী আলাদা থাকছেন তার স্বামী রোশন সিং এর থেকে। কিন্তু এ বিষয়ে এবার মুখ খুলেছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং। আসুন জেনে নেওয়া যাক তিনি কি জানিয়েছেন।

শ্রাবন্তীর প্রথম স্বামী ছিলেন পরিচালক রাজীব। ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন তিনি।কিন্তু পরে পরকীয়ার জের ধরে তাদের বি-চ্ছে-দ হয়ে যায় এবং তিনি কৃষাণ ব্রজ নামক একজন মডেলকে বিয়ে করেন। কিন্তু এ সম্পর্কও টেকেনি বেশিদিন।তবে কৃষাণ আর শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ কারণ সম্পর্কে বিশেষ কিছু জানা যায়না।

উল্লেখ্য প্রথম স্বামীর থেকে শ্রাবন্তীর ঝিনুক নামে এক পুত্র সন্তান রয়েছে।শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং জানিয়েছেন, ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি ।তবে এই আলাদা থাকার কারণ স্পষ্টভাবে জানাননি রোশন ৷ শুধু জানিয়েছেন, গোটা পুজোটাই তার থেকে আলাদা ছিলেন শ্রাবন্তী।

শ্রাবন্তী ২০১৯ সালে পাঞ্জাবে রোশন সিং কে বিবাহ করেন। প্রায় লুকিয়েই হয় তাদের এই বিবাহ।কিন্তু মাত্র এক বছরেই ফের নজরে আসছে ভাঙন।সম্প্রতি ধুমধাম করে বিবাহবার্ষিকী করার পরিকল্পনা ছিল তাঁদের।করোনার ও লকডাউনের কারণে তা হয়ে ওঠেনি।সম্প্রতি রোশনের নতুন জিমের উদ্বোধনেও শ্রাবন্তী হাজির ছিলেন ৷

ইতিমধ্যেই, সোশ্যাল হ্যান্ডেল থেকে তারা একে অপরকে কে আনফলো করেছেন ।এক ছাদের তলাতেও থাকছেন না তারা।তবে কি আবারও ভাঙতে চলছে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে,আপাতত অনুরাগীদের কাছে এটিই বড় চর্চার কেন্দ্রবিন্দু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button