নিউজ

মা কালী রূপে শিবলি’ঙ্গে’র মাথার ওপর পা দিয়ে ফটোশুট যুবতীর, ভাইরাল হলো ছবি, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়!

নিজস্ব প্রতিবেদন:-নিজের নিজের ধর্মের প্রতি আবেগ মানুষের বরাবরই।কি হবে যদি কেও এই ধর্ম বিশ্বাসের উপর আঘাত হানে?নিজের সুবিধার্থে বা ভাইরাল হওয়ার জন্যে আজকাল অনেকেই বিতর্কিত রাস্তা খোঁজেন।এভাবেই যে তারা কত মানুষের আবেগ বা বিশ্বাস কে ক্ষ-ত দিয়ে চলেছেন তারা নিজেরাও হয়তো জানেন না।কখনো বা ঠাকুর দেবতা কে নিয়ে কুরুচিকর ভিডিও,বা ফটো এডিটিং,বাজে মন্তব্য সোশ্যাল মিডিয়ায় হামেশাই দেখা গেছে।এরা নিজের ধর্ম কেও আ-ঘা-ত হানতে পিছ পা হন না।

সম্প্রতি এরকমই একটি ফটোশুট এর ছবি লক্ষ্য করা গেছে সোশ্যাল সাইটে।ছবিটিতে দেখা যাচ্ছে একটি মডেল মা কালী রূপে শিবলি-ঙ্গে-র মাথার উপর পা দিয়ে রয়েছে।মডেলটির মেকআপ সম্পূর্ণ মা কালীর রূপের পরিপ্রেক্ষিতে করা,আর পায়ের নীচে রয়েছেন হিন্দু ভক্তদের শ্রদ্ধেয় দেবতা দেবাদিদেব মহাদেব।

স্বর্ণভা গুপ্তা নামের ওই মডেল টির প্রোফাইলটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।তার এই ধরনের ফটোশুটের জন্য অনেকে কড়া ভাষায় মন্তব্যও করেছেন তাকে নিয়ে।অনেকেই তার কাজের সমালোচনা করে বলেছেন,নিজের স্বার্থের জন্য এনারা অনেক নিচেই নামতে পারেন।হিন্দু ভক্তরা মেয়েটির এবং ফটোগ্রাফারের চরম শাস্তিরও দাবি করেছেন।

ভারত মানবাধিকার সম্পন্ন দেশ।নিজের ইচ্ছে অনুযায়ী কাজ করার অধিকার সবারই আছে।কিন্তু সেই কাজের জন্য অন্য কারুর ধর্মবিশ্বাসের, সে নিজ ধর্ম বা অপর কোনো মজা বা অবমাননা করার অধিকার কারুরই নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button