নিউজ

মাত্র ছয় টাকা বিনিয়োগ করেই কোটিপতি হলেন ব্যক্তি, সোশ্যাল মিডিয়ায় উঠলো শুভেচ্ছার ঝড়!

নিজস্ব প্রতিবেদন: প্রতিদিনের মতো লটারির দোকানে গিয়ে পুরনো দিনের লটারি নম্বর মেলাচ্ছিলেন হাওড়া ডোমজুড়ের উত্তর ঝাপড়দহ গ্রামের শক্তি দাস । শনিবার সকাল থেকেই পশ্চিমবঙ্গ সরকারের ডিয়ার লটারি পাঁচটি টিকিট কেটেছিলেন 30 টাকা দিয়ে । ওই পাঁচ টিকিটের একটি সিরিজ প্রতিটি 5 টাকা করে । টিকিট মেলাতে গিয়ে জানতে পারেন তার লটারির টিকিট আটকে গেছে এক কোটি টাকা। ঘটনায় নির্বাক হয়ে পড়েন আনন্দে আত্মহারা হওয়া শক্তি বাবু।

শক্তি বাবু দোকানে দোকানে দুধের প্যাকেট সরবরাহ করে নিজের জীবিকা নির্বাহ করেন, কিন্তু লকডাউন এর সময় সংসারে নেমে এসেছিল অনটন। দুধ সরবরাহ করে আয় হতো সামান্যই,সংসারে অভাব অনটন লেগেই থাকত। ভগবানের কৃপায় ওনার টিকিটে লেগে গেছে এক কোটি টাকার পুরস্কার।
প্রথমে নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলেন না শক্তি বাবু।

এক কোটি টাকার লটারি জেতার পর তিনি জানান,একসঙ্গে কোনোদিন এক লাখ টাকা দেখিনি জীবনে,সেই অবস্থায় কি করে এক কোটি টাকা জিতে গেলাম। এই অভাবনীয় ঘটনায় নিজেই হতবাক। এই টাকা জেতার পর আনন্দে রাতের ঘুম চলে গেছে তার।

খবর অনুযায়ী, নিয়ম মেনে ট্যাক্স অনুযায়ী টাকা কেটে নিয়ে বাকি পুরো টাকাটাই আসবে ওনার ব্যাংকের একাউন্টে। ওনার টিকিটের পুরস্কার স্বরূপ খুব তাড়াতাড়িই ট্রান্সফার হতে যাবে এই টাকা।

এই বিপুল পরিমাণ টাকা নিয়ে এরপর কি করবেন সেটা নিয়ে এখনও চিন্তা ভাবনা করেননি তিনি। তবে তার ইচ্ছে এই টাকায় নিজের মতো করে একটা বাড়ি তৈরী করবেন। সেই বাড়িতে মা সহ সংসারের বাকি সবাইকে নিয়ে তাদের ভালোভাবে দেখভাল করতে চান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button