নিউজপলিটিক্স

‘এইসব বহিরাগতদের ঠিক সময়ে জবাব দেবে বাংলার মানুষ’- নাম না করে নবান্নের বৈঠক থেকে শাহকে তোপ মমতার!

নিজস্ব প্রতিবেদন:-রাজনৈতিক আ-ক্র-ম-ণ প্রতি- আ-ক্র-ম-ণ নতুন কিছু নয়, সে যে সরকারই থাকুক বা যে বি-রো-ধীই থাকুক।তারই জেরেএদিন প্রায় নাম না করেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কে আ-ক্র-ম-ণ করলেন মুখ্যমন্ত্রী।কেউ কেউ অতিমারী নিয়ম মানছে না বলে নাম না করে বিজেপি নেতৃত্বকে এদিন আক্রমণ করেন তিনি।নবান্ন থেকে সাংবাদিক সম্মেলনে রাজ্যের মুখ্যমন্ত্রী বলেন, কিছু কিছু রাজনৈতিক দল নিয়ম লঙ্ঘন করছে। অতিমারী নিয়ম মানছে না।

বুধবার রাতে রাজ্যে তিনদিনের সফরে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন বাঁকুড়ায় একাধিক কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন। বিধানসভা ভোটের আগে বঙ্গ সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজ্য সরকারকে তুমুল আ-ক্র-ম-ণ করে বলেছেন রাজ্যে ক্ষমতাধর সরকারের দিন শেষ হয়ে এসেছে।বিজেপিকে একটা সুযোগ দেওয়ার কথাও বলেন তিনি।বিজেপি ক্ষমতায় এলে সোনার বাংলা গড়ে দেবে এমন টাই জানান অমিত শাহ।

এদিন মুখ্যমন্ত্রী অমিত শাহ কে প্রতি আ-ক্র-ম-ণ করে বলে, ‘রাজ্য সরকারকে বাদ দিয়ে এজেন্সির মাধ্যমে বিরক্ত করা হচ্ছে। নির্বাচিত সরকারকে ডিঙিয়ে এসব করা যায় না। ‘হু-ম-কি দিচ্ছে, অফিসারদের বউদের বদলি কর দেব বলা হচ্ছে। বলা হচ্ছে আয়কর ধরিয়ে দেব, ভিজিল্যান্স ধরাব। রাজ্যের অফিসরদের বলছি ভয় পাবেন না আপনারা।’

মুখ্যমন্ত্রী আরো বলেন, ‘উঠিয়ে ফেলে দেব বলছে, ভদ্রতা বজায় রাখুন। বহিরাগতদের বাংলা ছেড়ে কথা বলবে না।’
করোনা আবহে,বিজেপির দায়িত্বজ্ঞানহীন মিছিলের জন্য সং-ক্র-ম-ণ বাড়ছে এটাও জানান মমতা।এখনও অবধি স্বরাষ্ট্রমন্ত্রীর তরফে কোনো উত্তর না আসলেও শীগ্রই আশা করা হচ্ছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button