নিউজভিডিও

রাস্তায় বেরিয়ে বেহাল দশা এই যুবতীর, জানেন ইনি সলমন খানের কে হোন? দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন :-অভিনয় জগতের সাথে যুক্ত মানুষদের কে আমরা তারকা বলে থাকি । সাধারন মানুষের তুলনায় এদের জীবনযাপন অনেকটাই আলাদা হয় লাইট-ক্যামেরা-অ্যাকশন এ কেটে যায় সারা বছর । তার পাশাপাশি মেকআপ শুটিং সেট এসবের মধ্যে নিজেদেরকে এরা হারিয়ে ফেলে।

আমরা সাধারন মানুষ রাস্তায় বেরোলে কোনো কারণে আমাদের প্রিয় অভিনেতা অভিনেত্রী কে দেখতে পেলে তাদেরকে সামনে থেকে দেখার জন্য প্রবল আগ্রহী হয়ে উঠি। কাজেই এদের জীবনে সবসময় বাইরে একা কোথাও বেরোনো হয়ে ওঠে না আর একা বেরোলেও পড়তে হয় বিপাকে ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল তবে তিনি কোন অভিনেত্রী নন বরং অভিনেতার ঘনিষ্ঠ ।

অভিনেতাদের পাশাপাশি তার পরিবারের বাকি সদস্যদের জানার বা চেনার কৌশল আমাদের মধ্যে থেকে থাকে । ঠিক সেরকমই সালমান খান যিনি বলিউড ইন্ডাস্ট্রিতে এক জনপ্রিয় নাম তার ভাইয়ের প্রেমিকার সম্পকে কার না জানতে ইচ্ছা হয় । তবে তার সম্প্রতি একটি ভিডিও হয়েছে ভাইরাল ।

পরনে স্বল্প পোশাক উন্মুক্ত রাস্তার মধ্যে দেখা যাচ্ছে সালমান খান ভাইয়ের প্রেমিকাকে । আর তার পিছনে পিছনে ছুটে চলেছে তার অনুগামীরা। কখনো কখনো কোনো সাংবাদিকরাও। ফলে রীতিমতো একপ্রকার হেনস্তার শিকার বা বিরক্ত বোধ করছেন তিনি । এমনটা আশা করাও খুব একটা ভুল হবেনা ।

এর পাশাপাশি নিজস্ব বাড়ি থেকে বাইরে কোথাও যেতে গেলে বাইরে দাঁড়িয়ে থাকছে তার অনুগামীরা হাতে ক্যামেরা নিয়ে এই ধরনের জীবন যাপনে রীতিমতো বিরক্ত হয়ে উঠেছে তিনি । যদিও সেসব প্রকাশ্যে কিছুই বলেননি তিনি।

সম্প্রতি এই ধরনের অনেকগুলি ঘটনা একসাথে নিয়ে একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে যা মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল, এসেছে প্রচুর মন্তব্যের সংখ্যা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button