নিউজ

ডিজিপি কে তোপ দাগলেন রাজ্যপাল, ‘মানসিক সন্ত্রাস চলছে’, পাল্টা জবাব দিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-সেই লকডাউন এর শুরু থেকে শুরু হয়েছে নবান্ন রাজভবনের যুদ্ধ । এখনো পর্যন্ত থামে নি বরং সময়ের সাথে সাথে বেড়েই চলেছে । ফের আরও একবার তার প্রমাণ পাওয়া গেল । এর আগে আমরা দেখেছি লকডাউন পর্বে বিভিন্ন সময় বিভিন্ন বিষয়ে মুখ্যমন্ত্রীকে প্রশ্ন করেছেন রাজ্যপাল জাগদীপ ধনকার ।

Advertisement

কটাক্ষের সুরে প্রশ্নের উত্তর এসেছে কটাক্ষ এর সুরেই, শাসক দল থেকে। এভাবে চলতে থাকে তাদের কটাক্ষ যুদ্ধ । কিন্তু সে বাকযুদ্ধ এখনো পর্যন্ত থামেনি আরো একবার প্রমান হলো জাগদীপ ধনকার এর প্রশ্নে। নাম না করে বিঁধলেন মুখ্যমন্ত্রীও |

Advertisement

বুধবার উত্তরবঙ্গে একটি সাংবিধানিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি জানান যে রীতিমতো রাজ্যের উপর এবং তার উপর মানসিক নির্যাতন চালানো হচ্ছে । মূলত নাম না করে ফের আরও তো-প দাগলেন রাজ্যপালের বিরুদ্ধে । তিনি বলেন এখনকার সময় আপনি যত ভালোই কাজ করুন কটাক্ষ কুৎসা রটানো এগুলো চলতেই থাকবে।

Advertisement

মানসিক নির্যাতনও চলতে থাকে । এটা একটা মানসিক স-ন্ত্রা-স যা আমাদের থামাতেই হবে । মানসিক স-ন্ত্রা-স যা কিনা শারীরিক স-ন্ত্রা-সে থেকে অনেকগুণ বেশি ভয়-ঙ্ক-র ।তবে এ ব্যাপারে উত্তর দিয়েছেন রাজ্য বিজেপির সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার । তিনি বলেন যে মুখ্যমন্ত্রীর বক্তব্যের মধ্যে কোথাও যেন হতাশা চিহ্ন খুঁজে পাওয়া যাচ্ছে । অর্থাৎ তিনি এখন থেকেই মানসিকভাবে পরাজয় থেকে স্বীকার করে নিয়েছেন।

Advertisement

এর পাশাপাশি রাজ্যপাল মুখ্যমন্ত্রীর কাছে জানতে চেয়েছেন বেঙ্গল গ্লোবাল বিজনেসের সাবমিট নিয়ে । প্রশ্ন করে খোঁচা দেন মুখ্যমন্ত্রী কে। রাজ্যপাল এর পাশাপাশি তিনি রাজ্য প্রশাসন ব্যবস্থা কে কটাক্ষ করেছেন । তবে বেঙ্গল গ্লোবাল বিজনেস সাবমিট এর উত্তরে অর্থমন্ত্রী অমিত মিত্র জানান এই মুহূর্তে ২৮ কোটি সংস্থান ইতিমধ্যে হয়েছে রাজ্যে। কিন্তু তা মানতে অস্বীকার করেছেন বিরোধী দল।

Advertisement

এই কথা কে ইঙ্গিত করে জয়প্রকাশ মজুমদার বলেছেন আমি দায়িত্ব সহকারে বলতে পারি অমিত মিত্র সম্পূর্ণ ভুল তথ্য দিচ্ছেন, মিথ্যা কথা বলছেন “। তবে রাজ্য ভবনের এবং নবান্নের এই চাপানউতোর ক্রমশ বেড়েই চলেছে ভোটের আগে যা রীতিমতো এক অশান্ত পরিবেশ সৃষ্টি করতে পারে ভবিষ্যতে । এমনটাই মতামত রাজনৈতিক মহলের একাংশের ।

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button