নিউজভিডিও

সম্পূর্ণ বিনামূল্যে শহিদ জওয়ানের মায়ের চিকিৎসা করলেন ডাক্তার, ডাক্তারকে কুর্নিশ নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন:-চারদিকে যুদ্ধ অশান্তির যুগে মানবিকতা বজায় রাখা ভীষণ দুষ্কর।তবে এই মানবিকতার মাধ্যমেই নজির গড়লেন মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদের এক মুসলিম চিকিৎসক। যার নিজের ছেলেই সীমান্ত পাহারা দিতে গিয়ে দেশের জন্য প্রাণ দিয়েছিলেন।আর্থিক অবস্থা তেমন ভালো না হলেও শহীদ জওয়ানের মা এর সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসায় এগিয়ে এলেন এই চিকিৎসক।

জানা গেছে,ছেলে সীমান্তে শহিদ হয়েছেন জেনে, শুশ্রূষার জন্য কোনও পারিশ্রমিকই নেননি আলতাফ নামে ওই চিকিৎসক।অশ্রুসজল চোখে বৃদ্ধ মহিলাও জড়িয়ে ধরলেন সন্তানসম চিকিৎসককে।

এই মুহুর্তের ভিডিওটি খোদ কংগ্রেস নেতা অশোক চৌহ্বান সোশ্যাল মিডিয়ায় শেয়ার লেখেন,‘‌‘ঔরঙ্গাবাদের চিকিৎসক ডা:‌ আলতাফ এক বৃদ্ধার চিকিৎসা করছিলেন। তিনি একজন শহিদের মা জানতে পেরে আলতাফ কোনও পারিশ্রমিক নেননি। আমি ব্যক্তিগতভাবে ওই চিকিৎসককে ফোন করে তাঁর এই কাজের জন্য ধন্যবাদ জানাচ্ছি।”

ভাইরাল হওয়া ভিডিও টিতে দেখা যাচ্ছে,পারিশ্রমিক দিতে হবে না শুনে আনন্দে কেঁদে ফেলেন ওই বৃদ্ধা। জড়িয়ে ধরেন সন্তানসম চিকিৎসককে। গোটা দেশে এখন এই ভিডিও চর্চার বিষয়,যেখানে চড়া ফিস ছাড়া অনেক চিকিৎসক রোগী দেখতেই চাননা, সেই জায়গায় এই চিকিৎসক বিশেষ প্রশংসা কুড়িয়েছেন তার নিজের আর্থিক অবস্থা খারাপ থাকা সত্বেও বিনামূল্যে চিকিৎসা করে।তার এই কাজের জন্য অনেকেই তাকে শুভেচ্ছা এবং কুর্নিশ জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button