নিউজভিডিও

টলিউডের জনপ্রিয় দশ নায়কদের মেয়ে, কে কতটা সুন্দরী? রইলো ভিডিও সহ প্রত্যেকের ছবি!

নিজস্ব প্রতিবেদন:-দর্শকরা সবসময় পর্দার এপারের অভিনেতাদের নিয়ে আলোচনা করে থাকেন, কিন্তু খুব কম সময় অনেকে আগ্রহ প্রকাশ করেন এই অভিনেতাদের ব্যক্তিগত জীবনের অর্থাৎ তাদের পরিবার ,লাইফস্টাইল। এই সব অভিনেতাদের মধ্যে অনেকেরই বাড়িতে রয়েছেন সন্তান যাদের বেশিরভাগই হয়তো পরবর্তীকালে পা রাখতে চলেছে অভিনয় জগতে। ছোট্ট একটা আলোচনার মাধ্যমে জেনে নেওয়া যাক কারা ভবিষ্যৎ এই পরবর্তী অভিনয় জগতের ।

প্রিয়জন সিনেমার মাধ্যমে হাজার ১৯৯৯ সালে চলচ্চিত্র জগতে আসা যিশু সেনগুপ্তর কথা প্রথমেই বলা যায়, যীশু সেনগুপ্ত এবং তার স্ত্রী দুইটি সুন্দরী মেয়ে রয়েছে জারা এবং সারা।

এরপর আমরা বলতে পারি বর্তমান টলিউডের অন্যতম সুন্দর অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের কথা। এই অভিনেতা এবং তার স্ত্রী নন্দিনী চ্যাটার্জি একটি ছোট্ট মেয়ে রয়েছে।

এরপর আসা যাক হিরণ চ্যাটার্জী এর কথায়। নবাব নন্দিনী সিনেমা দিয়ে টলিউডে পদার্পণ করেন এই অভিনেতা। বর্তমানে হীরণ এবং তার স্ত্রী অনিন্দিতা চ্যাটার্জী নিয়াসা নামের একটি কন্যা রয়েছে।

টলিউডের কথা হচ্ছে আর জিৎের কথা না বললেই নয় জিৎ এবং তার স্ত্রী মোহনার মেয়ের নাম নবন্যা মদনানি।

এবার আসা যাক প্রসেনজিৎ চক্রবর্তী অর্থাৎ বুম্বাদার কথায়। তাকে বাংলা সিনেমার একজন দুর্দান্ত অভিনেতা বলা যায়। তারও একটি কন্যা রয়েছে, যার নাম ঈদা চক্রবর্তী।প্রসেনজিৎ চক্রবর্তীর সমসাময়িক বিখ্যাত অভিনেতা তাপস পালের একটি কন্যা সন্তান রয়েছে।

টলিউড এবং বলিউডের এই জগত কাঁপানো অভিনেতা মিঠুন চক্রবর্তীর কথা না বললেই নয়। এই অভিনেতার আদরের কন্যার নাম দিশানী চক্রবর্তী।

সব ধরনের সিনেমায় অভিনয়ে দক্ষ ইন্দ্রনীল সেনগুপ্ত একটি কন্যাসন্তান রয়েছে যার নাম মীরা সেনগুপ্ত। এছাড়া রয়েছেন অর্জুন চক্রবর্তী এবং শাশ্বত চ্যাটার্জি ।এই দুই অভিনেতারই রয়েছে কন্যা সন্তান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button