নিউজভিডিও

বিরিয়ানির লোভে দোকানে ঢুকে পড়লো কুমির, তু’মুল ভাইরাল এই ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন:- সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে প্রতিদিনই কিছু না কিছু । কখনো তারকাদের ভিডিও ,কখনো নাচের ভিডিও, কখনো আদিবাসী সম্প্রদায়ের গানের ভিডিও, কখনো পশুপাখিদের ভিডিও । কিন্তু এবারে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি দেখলে অবাক হবেন আপনিও । যা অন্যান্য ভিডিও থেকে আলাদা । ইতিমধ্যে নজর কেড়েছে প্রচুর মানুষের। কি সেই ভিডিও। ভিডিও টি একটি কুমির এর বিরিয়ানি দোকান এ হানা দেওয়ার গল্প । আসুন দেখে নেওয়া যাক ।

Advertisement

উত্তরপ্রদেশে লখিমপুর খয়েরি এলাকায় একটি জনবসতিপূর্ণ গ্রাম আছে। সেখানে রীতিমতো বিরিয়ানির দোকানে হানা দিয়েছে এক কুমির। কি বলছেন কুমির ? তাও আবার বিরিয়ানির দোকানে ? সাধারণত শুনেছি মানুষ হানা দেয় কিন্তু কুমির? হতে পারে নাকি? আজ্ঞে হ্যাঁ সেরকমই একটি বিরল ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশে এই গ্রামের সাথে ।

Advertisement

শোনা যাচ্ছে মুরগির গন্ধ পেয়ে বিরিয়ানি দোকানে ঢুকে পড়ে একটি জলজ্যান্ত কুমির । কোনরকমে প্রাণ বাঁচিয়ে এদিক-ওদিক পালায় দোকানের মালিক ও কর্মচারীরা। পড়ে যদিও বনদপ্তর এর সহায়তায় দু ঘন্টা টানা পরিশ্রম করার পর উদ্ধার করা সম্ভব হয় সেই কুমির বাবজিকে । এরূপ ঘটনা ওই গ্রামে আগে কখনো ঘটেনি। তবে মাঝে মধ্যেই গ্রামীণ জনবসতি এলাকায় জঙ্গল থেকে কুমির চলে আসার ঘটনা ঘটেছে ।

Advertisement

এর আগে, গুজরাতে একটি পাব্লিক বেঞ্চের নীচে ঘাপটি মেরে বসেছিল কুমীর। রাজমহল রোডে কুমীরটিকে দেখতে পেয়েই স্থানীয় মানুষেরা খবর দেন সোস্যাইটি ফর প্রিভেনশন অফ ক্রুয়েলটি টু এনিমেলস। সকাল ৬ টায় ঐ কলটি পেয়েই সংস্থার দুই সদস্য ও এক বনকর্মী ঐ স্থানে হাজির হন এবং কোনো রকম আঘাত ছাড়া কুমীরটিকে উদ্ধার করেন।

Advertisement

কুমিরের ওই ভিডিওটি একটি সংবাদ মাধ্যম এএনআই(ANI) পোস্ট করেছেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সে ভিডিও । দেখে ফেলেছেন প্রায় ২২ হাজারের কাছাকাছি মানুষজন। অনেকে অনেক রকম মন্তব্য করেছেন তবে কেউ কেউ স্বস্তির নিঃশ্বাস এর সাথে আতঙ্কের আভাস দিয়েছে সেই মন্তব্যে ।

Advertisement

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button