নিউজ

কলকাতার বৌমা মিথিলাকে পুজোর উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী, ধন্যবাদ জানালেন সৃজিতপত্নী!

নিজস্ব প্রতিবেদন :-আর মাত্র একটা দিন তারপর বাঙালির শ্রেষ্ট পুজো। প্রায় সকলেই আনন্দের হওয়াতে গা ভাসিয়েছেন । কিন্তু এবার এর পুজো সম্পূর্ন আলাদা সেলথা আমাদের সকলের জানা । এই ম-হামা-রী-র কারণে পাল্টাতে চলেছে বহু বছরের পুজোর রীতি নীতি । দূর থেকেই দর্শন করতে হবে মা কে । তারপর আবার সম্প্রতি হাইকোর্টের নির্দেশ অনুযায়ী প্যান্ডেল প্রবেশ নিষেধ জারি করা হয়েছে । তাতে কিছুটা বিষণ্ন বাঙালির মন । তবুও সচেতন থাকার চেষ্টা করবে সবাই এমনটাই আশা করা যায় ।

তবে মজার বিষয় হলো উপহার । পুজোর পর উপহার পেলে কার না ভালো লাগে । সবাই চাই যে এই পুজোর দিন গুলি তে কেউ আমাদের উপহার দিক । অনেকে হয়তো পেয়ে থাকেন ও । কিন্তু সে উপহার যদি স্বয়ং মুখ্যমন্ত্রীর হাত থেকে পাওয়া যায় তাহলে ব্যাপার টা কেমন হবে?মন্দ হবে না মনে হয় , বরং আনন্দে উচ্ছাসিত হবে সকলে , ঠিক সেরকম ই হলো মিথিলার সথে ।

মিথিলা হলো বাংলাদেশের মেয়ে ও কলকাতার পুত্রবধূ । ডিসেম্বরে সৃজিত মুখার্জির সাথে তার বিয়ে হয় । কিন্তু লকডাউন এ সময় সে মেয়ে কে নিয়ে বাংলাদেশে ছিলেন । বিমান চালু হবার পর কলকাতায় পাড়ি দেয় তিনি । তার এসেই মিললো উপহার । সে উপহার পেয়ে খুশি মিথিলা । কিন্তু কেন আর কে দিলো উপহার? জানেন কি? না জানলে জানাবো আপনাদের ।

সম্প্রতি মিথিলা তার সোশ্যাল মিডিয়াতে একটা পোস্ট শেয়ার করেছেন যেখানে তিনি ধন্যবাদ জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী কে । কারণ এবার এর পুজোতে স্বয়ং মমতা ব্যানার্জী উপহার পাঠিয়েছরন মিথিলার জন্য । বাদ যায় নি সৃজিত মুখার্জী । মিথিলার জন্য একটা লাল শাড়ি আর সৃজিত এর জন্য একটা নীল পাঞ্জাবি পাঠিয়েছেন তিনি । আর সেটা পেয়ে বেজায় খুশি মিথিলা ও সৃজিত ।

এর পাশাপাশি বাংলাদেশের মুখ্যমন্ত্রী শেখ হাসিনা বিশেষ উপহার পাঠিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রীর জন্য । সেখানে আছে একটা শাড়ি আর ১০ কেজি মিষ্টি । সীমান্ত দিয়ে এসেছে এই উপহার । পুজোর আমেজ কে সামনে রেখে কোথাও যেন মানুষ হিসাবে আ-লি-ঙ্গন করে নিচ্ছে একে ওপর কে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button