নিউজ

শরীর একদম ভেঙে পড়েছে, চোখ গেছে গর্তে ঢুকে! ক্যা’ন্সার আক্রা’ন্ত সঞ্জয় দত্তের এই ছবি দেখলে আঁ’ত’কে উঠবেন!

নিজস্ব সংবাদদাতা: শরীরে বাসা বেঁধেছে চতুর্থ ধাপের ফুসফুসের ক্যান্সার, সেই দুরারোগ্য ব্যাধির চিকিৎসার কারণে তাঁর পরিবার নিয়ে দুবাই গিয়েছিলেন। কিছুদিন আগেই একজন ফ্যান তার ইনস্টাগ্রাম পেজে সঞ্জয় দত্তের সাম্প্রতিককালের একটি ছবি পোস্ট করেছেন।

ছবিতে দেখা যাচ্ছে, অভিনেতার কেমো সেশনের তাকে খুবই শীর্ণ দেখাচ্ছে। তাকে হালকা নীল রঙের টি-শার্ট এবং নীল রঙের জিন্স পরে দেখা গেছে। চিকিৎসার কারণে তিনি তার চুলও কেটেছেন। ছবিতে দেখা যাচ্ছে ওই ফ্যানের পাশে দাঁড়িয়ে রয়েছেন সঞ্জয় দত্ত।

ছবি পোস্ট হওয়ার পরপরই তা ভাইরাল হয়ে যায়। তদুপরি, ভক্তরা সঞ্জয় দত্তের স্বাস্থ্যের বিষয়ে তাদের উদ্বেগ প্রকাশ করেছিলেন। তারা সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেন।

সঞ্জয় দত্তের গত মাসে ফুসফুসের ক্যান্সার ধরা পড়েছিল। “সঞ্জু মুম্বাইয়ে প্রাথমিক চিকিৎসা শেষ করবেন। কোভিড পরিস্থিতি হিসেব করে, তার উপর নির্ভর করে আমরা যাত্রার পরিকল্পনা তৈরি করব। এখন অবধি, সঞ্জু কোকিলাবেন হাসপাতালে মাননীয় ডাক্তারদের কাছে চিকিৎসারত আছেন,” মান্যতা এক বিবৃতিতে বলেছিলেন।

শ্বাসকষ্টের কারণে গত ৮ আগস্ট এই অভিনেতাকে লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 10 আগস্ট তার ডায়াগনোসিসের পরে, অভিনেতা চিকিৎসার কারণে কাজ থেকে “সংক্ষিপ্ত বিরতি” নেওয়ার বিষয়ে টুইট করেছিলেন। অভিনেতার স্বাস্থ্যের অবস্থা নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়লে মান্যতা শুভাকাঙ্ক্ষীদের, সঞ্জয়ের অসুস্থতা সম্পর্কে জল্পনা কল্পনা এড়াতে অনুরোধ করেছিলেন।

তার কেমো সেশনের পরেই সঞ্জয় তাঁর আসন্ন চলচ্চিত্র “শমসেরা”র শুটিং করেছিলেন মুম্বাইয়ের ওয়াইআরএফ স্টুডিওতে। সঞ্জয় দত্তকে শেষবার সড়ক ২-এ দেখা গিয়েছিল, যা ২৮ আগস্ট ডিজনি + হটস্টারে প্রকাশিত হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button