নিউজ

“বিজেপি আর রাজ্যপাল, এই দুই মিলে রাজ্যের বি’রু’দ্ধে ক্রমাগত ষড়যন্ত্র করছে”,-পার্থ চট্টোপাধ্যায়

Advertisement

নিজস্ব সংবাদদাতা: গত ৮ ই অক্টোবর ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এর পক্ষ থেকে ‘নবান্ন অভিযান’ করা হয়। এই অভিযানের উদ্দেশ্য ছিল পশ্চিমবঙ্গের মমতা সরকারের দুর্নীতির বিরু-দ্ধে প্রতি-বাদ। কিন্তু শেষমেশ গেরুয়া পার্টি ও পুলিশকর্মীদের মধ্যে হিংসার ঘটনা ঘটে। এই ঘটনায় কলকাতা ও হাওড়ার কিছু অংশে কার্যত থমকে যায় শহর।

Advertisement

পার্থ চট্টোপাধ্যায় বলেন, “প্রশাসন প্রশাসনের পথে চলবে, আইন আইনের পথে চলবে। কিন্তু রাজ্যপাল, রাজভবন এবং বিজেপি, একত্রিত হয়ে যেভাবে এ রাজ্যের গরিমাকে আ-ঘা-ত করছে, শিখ সম্প্রদায়ের মানুষ তা পছন্দ করবে না। তৃণমূল কংগ্রেসের তরফে বলতে চাই রাজ ভবনে বসে রাজ্যপালের চেয়ারকে অপমানিত করা যাবে না। এ রাজ্যের সাম্প্রদায়িক সম্প্রীতি কেউ নষ্ট করতে পারবে না।”

Advertisement

তিনি আরো বলেন, বিজেপি এবং রাজ্যপাল একত্রিত হয়ে যেভাবে চ-ক্রা-ন্ত করছে, যেভাবে ষড়যন্ত্র করছে তাতে বাংলার মানুষ কোনো অবস্থাতেই এই ষ-ড়য-ন্ত্র এবং এই চ-ক্রা-ন্ত-কা-রীদের ছেড়ে কথা বলবে না।

Advertisement

তিনি আরো অভিযোগ করেন যেখানে সারা দেশের মতো বাংলার মানুষজন অতিমারী করোনার বি-রু-দ্ধে করে যাচ্ছেন, অন্যদিকে তারা ষ-ড়য-ন্ত্র করে পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় কে আটকে দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন ।

Advertisement

তিনি রাজ্যপালের উদ্দেশ্যে বলেন যে রাজ্যপাল সাংবিধানিক দ্বায়িত্ব পালন না করে দলীয় দ্বায়িত্ব পালন করছেন, এই ব্যাপার বাংলার মানুষ কোনো অবস্থাতেই মেনে নেবেনা।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button