নিউজভিডিও

খোলা চুল, কাঁটা ব্লাউজ, পরনে চিকচিকে শাড়ি! সোশ্যাল মিডিয়ায় উষ্ণ ভিডিও পোস্ট করলেন কৃষ্ণকলির শ্যামা, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব সংবাদদাতা: সিরিয়াল ‘কৃষ্ণকলি’তে প্রধান চরিত্রে অভিনয় করা অভিনেত্রী তিয়াসা রায় গত আগস্ট মাসেই তার একবিংশ জন্মদিন উদযাপন করলেন সুবানের সাথে। স্বামী সুবান, যিনি একজন অভিনেতাও, তাঁর স্ত্রীকে একটি সুন্দর কাস্টম-কেক কেক এবং উপহার দিয়েছিলেন সেই জন্মদিনে।

Advertisement

এবার অভিনেত্রী ধরা দিলেন ইনস্টাগ্রামে। ডিপ নীল রঙের শাড়ী পরলেন ওয়েস্টার্ন স্টাইলে। শাড়ি পরিহিতা তিয়াসাকে দেখার জন্যে ইনস্টাগ্রামে ঝাঁপিয়ে পড়েছেন তার অনুগামীরা। এরকম বোল্ড লুক নিয়ে আগে তাকে দেখা যায়নি। এবারে সেই ইচ্ছেও পূরণ হলো তার দর্শকদের।

Advertisement

অভিনেত্রী তিয়াশা রায় ‘কৃষ্ণকলি’ নামক একটি ধারাবাহিকের মাধ্যমে দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন, যা দারুণ হিট। এই ধারাবাহিক একটি মেধাবী কের্তানিয়ার কাহিনী। সেখানে তার গায়ের শ্যামা রঙের কারণে সকলের অবজ্ঞার মুখোমুখি হতে হয়। সেই চরিত্রে অভিনয় করে দর্শকদের সাথে এক নতুন বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

Advertisement

অভিনেত্রী ধারাবাহিকের শিরোনামের চরিত্রে অভিনয় করছেন এবং এই শো তাকে রাতারাতি বাংলার সিরিয়ালের দর্শকদের প্রত্যেকের ঘরের মানুষ করে তুলেছে। এই অনুষ্ঠানটি টিআরপি টেবিলে ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করে এসেছে এবং বেশিরভাগ সময়েই এই ধারাবাহিক চার্টের প্রথম স্থানে দেখা যায়।

Advertisement

শোতে পুরুষের প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য্য। তিয়াসা এবং নীলের রিল লাইফ জোডি একটি বিশাল ফ্যানবেস তৈরি করেছে।শোতে অনেকগুলি টুইস্ট প্রদর্শিত হয়েছে এবং বর্তমানে তিয়শা দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। তিনি অভিনয় করছেন আম্রপালি নামের একটি চরিত্রে যা আধুনিক মেয়ের আদলে এবং শ্যামা, একটি গ্রামের মেঁয়ের আদলে। দুটি চরিত্রই আলাদা হলেও তিয়শা দরুন ভাবে চরিত্র দুটিতে অভিনয় করছেন।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

Coming Soon…… 💜 #newlook #newstyle #photoshoot #instaupdates #instastyle #instafashion

Advertisement

A post shared by Tiyasha Roy (Official) (@roy.tiyasha_krishnakoli) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button