নিউজ

সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে আসলো বড় খবর, কেমন আছেন তিনি এখন? জানালো হাসপাতাল!

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-বাংলার অভিনয় জগতের এক উজ্জ্বল নক্ষত্রের নাম হল সৌমিত্র চট্টোপাধ্যায়। যাকে আমরা বেশির ভাগই ফেলুদা হিসেবে চিনি । অসম্ভব দক্ষ এই অভিনেতা বহুকাল আগে থেকেই তার অভিনয় যোগ্যতা দিয়ে জিতে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন । সময়ের সাথে সাথে বেড়েছে অভিনেতার বয়স। কিন্তু কমেনি তার অভিনয় দক্ষতা ,। বয়স বৃদ্ধি পেয়েছে ততই যেন নিজেকে মানিয়ে নিয়েছেন সমস্ত রকম চরিত্রে । হাল ছাড়তে নারাজ বাঙালি অভিনেতা।

Advertisement

কিন্তু গত সপ্তাহে এলো এক দুঃসংবাদ । বাঙালি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় মরণব্যাধি করোনাতে আক্রান্ত হন । একে বয়স তার উপরে মরণব্যাধি থাবা রীতিমতো ভাবিয়ে তুলেছিল তার পরিবারের সাথে তার অনুগামী মহল কে । তবে এই মুহূর্তে কেমন আছে সৌমিত্র চট্টোপাধ্যায় ?শারীরিক অবস্থা কেমন তার ? কি ভাবছেন তাকে নিয়ে চিকিৎসকরা ? সব জানাবো আপনাদের।

Advertisement

হাসপাতলে ভর্তি হবার পর শারীরিক অবস্থা উদ্বেগজনক থাকার দরুন তাকে প্লাজমা থেরাপি দিতে হয় । যা আরো উদ্বেগ করে তোলে তার অনুগামীদের । তাহলে কি এবার শেষ হবে প্রিয় ফেলুদার লড়াই? । কিন্তু না । জাত টা বাঙালি, অতো সহজে মাঠ ছাড়ে না । জারি রেখেছে তার লড়াই । । যদিও হাসপাতাল সূত্রে খবর,যাকে দ্বিতীয়বার জন্য প্লাজমা থেরাপি দেওয়া হয়েছে , আর তাতে তিনি আগের তুলনায় অনেকটা সুস্থ ,তবে শারীরিক অস্বস্তি রয়েছে, রয়েছে তন্দ্রাভাবও। মাঝে মধ্যে জ্বর আসছে।

Advertisement

গতকাল রাতে একটু ঘুমিয়েছেন তিনি । তবে এই মুহূর্তে সব থেকে বড় চ্যালেঞ্জ তার ফুসফুসকে সচল রাখতে হবে । কারণ সেখানে ঘটেছে সংক্রমণ । আর সেই চেষ্টা করে যাচ্ছেন ১৪ জনের চিকিৎসক এর এক বিশেষ টিম । রাখা হচ্ছে সারাক্ষণ নজর । সোমবার সকালে হাসপাতালের তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, “দ্বিতীয়বার প্লাজমা থেরাপির পর ভালো আছেন সৌমিত্র। ঘুমিয়েছেন। শরীরে ১০০ শতাংশ অক্সিজেন স্যাচুরেশন, অস্থিরতা কমেছে। মস্তিষ্কের MRI করার ব্যবস্থা চলছে।”

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button