নিউজবিনোদন

নেড়া মাথা ঢাকতে মাথায় ফলস চুল লাগলেন স্বস্তিকা, ফলস চুল খুলতেই বেরিয়ে আসলো অন্য লুক, ভিডিও পোস্ট করলেন স্বস্তিকা!

Advertisement

নিজস্ব প্রতিবেদন:- স্বস্তিকা মুখোপাধ্যায় বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় নাম । তার সাথে সাথে “ঠোঁট কাটা “হিসেবে তাকে চেনেন অনেকে। সোজা কথা সোজা ভাবে বলাটা তিনি পছন্দ করেন এবং বলেও থাকেন । এর ফলে বহুবার বহু বিতর্কে জড়িয়েন এই স্বস্তিকা মুখোপাধ্যায় । উঠেছে সমালোচনার ঝড়। ঘনীভূত হয়েছে রীতিমতো বিতর্ক।

Advertisement

কিন্তু সেসব কে তিনি কোনদিনই পরোয়া করেননি আজও করলেন না । স্বস্তিকা মুখোপাধ্যায় নিজের স্বাধীন চেতনার প্রতি বরাবরই অন্যদের তুলনায় এক ধাপ এগিয়ে থাকে । বলা যেতে পারে শীর্ষে থাকে। ফের আরও একবার নিজের স্বাধীনতা কে সামনে রেখে শিরোনামের শীর্ষে এলেন বাংলার অভিনেত্রী ।

Advertisement

সম্প্রতি একটি হিন্দি সিনেমা ” দিল বেচারা” যেটি সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ছিল সেই ছবিতে শাশ্বত মুখোপাধ্যায়ের সাথে অভিনয় করতে দেখা গিয়েছিল এই স্বস্তিকা মুখোপাধ্যায় কে। এর পাশাপাশি বাংলা ইন্ডাস্ট্রিতে রীতিমতো দাপিয়ে বেড়ান “ঠোঁটকাটা” অভিনেত্রী।

Advertisement

একের পর এক হিট বাংলা ছবি যা আলাদা ভাবে থেকে গেছে বাঙালির মনের ঘরে ।” শাহজাহান রিজেন্সি” মতো দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় । এবার সেই স্বস্তিকা মুখোপাধ্যায় এর আরো একবার সমালোচনার মুখে পড়লেন। কিন্তু প্রতিবারের মতো এবারও উড়িয়ে দিলেন সেই সমালোচনা । কি সেই ঘটনা আসুন দেখে নেওয়া যাক।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেন যেখানে দেখা যাচ্ছে লম্বা চুলের উইগ খুলে দিচ্ছেন তিনি। এবং উঁকি মারছে তার ন্যাড়া মাথা । এর আগেও চুলে বিভিন্ন রং করার কারণে তিনি বিতর্কে জড়িয়ে ছিলেন ঠিকই কিন্তু এবার ন্যাড়া মাথা করে ফেরা একবার নেটিজেনদের সমালোচনার মুখে পড়লেন তিনি ।

Advertisement

ভিডিওতে ক‍্যাপশনে স্বস্তিকা লিখেছেন, ‘আমার পছন্দ নিয়ে আমাকে প্রশ্নের মুখে পড়তে হয়েছে। নিজের চুল একটা উচ্চতা পর্যন্ত কেটে ফেলার জন‍্য। কেন? আমাদের যা খুশি করে সেটাই কি করা উচিত না? যদি কোনো কারনে চুল কেটে ফেললে নিজেকে স্বাধীন মনে হয় তো তাই করুন। গর্বের সঙ্গে সেটা দেখান।’

Advertisement

তার মিষ্টি হাসিতে রীতিমতো অর্ধেকের বেশি সমালোচনা যেন উধাও। তিনি বলেছেন স্বাধীন হতে গেলে নিজের মনকে আগে প্রশ্রয় দিতে হয় দিতে হয় আকাশ খোলা এক পরিবেশ। নিজের মন যা চায় সেটাই করুন তাতে কোন সমস্যা নেই ।এর পাশাপাশি তিনি তার অনুগামীদের বলেছেন তারা যেন তাদের ছোট চুলের ছবি পোস্ট করে ট্যাগ করেন তাকে। প্রশংসা রীতিমতো পঞ্চমুখ এই মুহূর্তে বাংলার অভিনেত্রী। তবে তার পাশাপাশি বেশ কিছু সমালোচনা রয়েছে ।

Advertisement

 

Advertisement
View this post on Instagram

 

Advertisement

I’ve been questioned for my choices. For wanting my hair to be a certain length. WHY? Shouldn’t we do what makes us happy? If chopping your hair liberates you for whatever XYZ reasons, DO IT. FLAUNT IT WITH PRIDE. Men & Women, share your short hair stories with me. Share your image on story tagging me. Let the world know how proud and happy you are. Join the wagon! . . #shorterthehairlongerthestare #tagmeinyourstory #shorthair #nohairdontcare #myhairmychoices #mylifemychoices #flauntyourchoice❤️ #dowhatmakesyouhappy #dowhatmakesyoursoulhappy #gettrending

Advertisement

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on

Advertisement

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button