নিউজভিডিও

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে দুর্দান্ত নাচ নেচে দর্শকদের মন জয় করেছিলেন সুশান্ত, পুরোনো ভিডিও ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু অনেকদিন হলো হয়েছে তবুও যেন মানুষের মন থেকে মুছে যায়নি এই বলিউড অভিনেতা। তার মৃ-ত্যু-র আসল কারণ কি তা এখনো পর্যন্ত স্পষ্ট নয়। একজনের মত এটি পরিকল্পিত খু-ন এবং অন্য একটি দলের মত এটি একটি সাধারণ আ-ত্মহ-ত্যা । যদিও ঘটনা ত-দ-ন্ত দায়িত্ব নিয়েছিল সিবিআই। কিন্তু দীর্ঘ তিন মাস কেটে যাওয়ার পরও এখনো সিবিআর তরফ থেকে কোনো নির্দিষ্ট বক্তব্য পেশ করা হয়নি ।

Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু ঘিরে বলিউড উত্তপ্ত । একের পর এক জড়িয়েছে বলিউডের বিভিন্ন তারকা থেকে অভিনেতাদের নাম। ড্রা-গ-স কানেকশন এর সঙ্গে যুক্ত থাকার দরুন ইতিমধ্যে রিয়া চক্রবর্তী কে গ্রে-প্তা-র করেছে দেশের নারকোটিস বিভাগ । তার সাথে সাথে নাম জড়িয়েছে বিভিন্ন প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের ও। কিন্তু সেই সুশান্ত সিং রাজপুতের স্মৃতি যেন এখনও ছড়িয়ে আছে আনাচে কানাচে।

Advertisement

করোনার জেরে এবছর আইপিএল দেরিতে শুরু হয়েছে। বিশেষ সতর্কবার্তা সাথেই শুরু করা হয়েছে এ আইপিএল। তেমন কোনো দর্শক নেই মাঠে । জাঁকজমক আয়োজনও নেই এমনকি উদ্বোধনী অনুষ্ঠানে হয়নি এ বছর আইপিএল-এর। কিন্তু এই উদ্বোধনী অনুষ্ঠানের সঙ্গে জড়িয়ে রয়েছে সুশান্ত সিং রাজপুত এর স্মৃতি ।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি পুরনো ভিডিও ফের মাথাচাড়া দিয়ে উঠেছে । সেখানে দেখা যাচ্ছে ২০১৭ সালে আইপিএল এর উদ্বোধনী অনুষ্ঠানে সুশান্ত সিং রাজপুতের নাচের দৃশ্য । অগ্নিপথ সিনেমা” দেবা শ্রী গণেশা ” গানের সঙ্গে তুমুল নেচেছিলেন এই বলিউড অভিনেতা । এই মুহূর্তে দাঁড়িয়ে আরো একবার সেই ভিডিও দেখাতে রীতিমতো আবেগে ভাসছে তার অনুগামীরা । অনেকের আবার ভিজেছে চোখ ও ।

Advertisement

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button