নিউজভিডিও

সুশান্ত তার প্রাক্তন প্রেমিকা পরিণীতি চোপড়াকে নিজের দুই পায়ের দ্বারাই তুললেন ওপরে, সুপার ভাইরাল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রায় মাস তিনেক হলো চলে গেছে বলিউডের বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এক রহস্যজনক ভাবে তার মৃ-ত্যু ঘটে তার। নিজস্ব ফ্লাটে ঝু-ল-ন্ত অবস্থায় পাওয়া যায় তার দেহ। তারপর থেকে ঘটে গেছে অনেক ঘটনা। বয়ে গেছে অনেক ঝড় ।

তবুও উদ্ধার হয়নি আসল কারণ ।সুশান্ত সিং রাজপুত এর মৃ-ত্যু-র পর বলিউডে উত্তপ্ত পরিবেশে কথা আমরা সকলেই জানি। ড্রা-গ-স কানেকশন এবং স্বজনপোষণের মতন কথায় জড়িয়েছে একের পর এক তারকা থেকে পরিচালকরা। সমর্থনে বিরোধিতায় শিরোনামে উঠে এসেছে অনেকে ।

দেশের নারকোটিস বিভাগ সুশান্ত এর বান্ধবী রিয়া চক্রবর্তী কে গ্রে-ফ-তা-র করেছে । ড্রাগস কানেকশন এর সঙ্গে সঙ্গে সরাসরি যুক্ত থাকার দরুন । যদিও পরে হাইকোর্ট নির্দেশ দিয়েছে তিনি ড্রাগস কানেকশনের সঙ্গে সরাসরি যুক্ত নন। সুশান্ত সিং রাজপুতের স্মৃতি গোটা বলিউড ছড়িয়ে রয়েছে ।

পরিনীতি চোপড়া একজন জনপ্রিয় বলিউড অভিনেত্রী তার সাথে সাথে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা । তাকে ঘিরে শুরু হয়েছিল বিতর্ক বেশ কিছুদিন আগে । তবে সম্প্রতি একটি ভিডিও আমার সামনে মাথাচাড়া দিয়ে উঠেছে যা রীতিমতো আবেগপ্রবণ করে তুলেছে সুশান্ত সিং রাজপুতের অনুগামীদের।

বেশ কিছুদিন আগের একটি ভিডিও অর্থাৎ যখন পরিনীতি চোপড়া সুসান সিং রাজপুত এর প্রেমিকা ছিলো তখনকার ভিডিও এটি । ভিডিওতে দেখা যাচ্ছে সুসান সিং রাজপুত পা এর সাহায্যে পরিণীতি চোপড়াকে তুলে ধরেছেন। উপরে । সম্প্রতি এই ভিডিওটি আরো একবার মাথাচাড়া দিয়ে ওঠে সোশ্যাল মিডিয়াতে এবং আগের মতনই হয়েছে পুনরায় ভাইরাল। এই ধরনের ভিডিও সামনে আশাতে আবেগপ্রবণ তার অনুগামীরা । বলিউডের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে আছে সুসান সিং রাজপুত। এর স্মৃতি যা তার অনুগামীদের জন্য অনেকটাই দুঃখজনক ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button