নিউজ

‘আমার সাথে ঘনিষ্টভাবে সম্পর্কে জড়িয়ে আমায় ঠকিয়েছে সুশান্ত’ NCB-র জেরায় অকপট স্বীকার সারা!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু ঘিরে উঠে এসেছে বলিউডের বিভিন্ন চা-ঞ্চ-ল্য-কর তথ্য। উঠে এসেছে স্বজনপোষণের মতন কথা । উঠে এসেছে মাদক যোগ সাথে সম্পর্কযুক্ত হবার কথা। এর পাশাপাশি এসব কাজে যুক্ত থেকেছেন যারা উঠে এসেছে তাদের নামও। পরিচালক থেকে তারকা কে বাদ যায়নি সেই তালিকা থেকে । আপনাদের জানিয়ে রাখি এই ঘটনার ত-দ-ন্তে-র দায়িত্ব পেয়েছেন সিবিআই।

Advertisement

দুমাস কেটে গেলেও এখনো পর্যন্ত কোনো নির্দিষ্ট স্থানে পৌঁছাতে পারেনি সিবিআই। তবে খুব শিগগিরই পৌঁছাতে পারবে বলে মত একাংশের । দেশের নারকোটিস বিভাগ ইতিমধ্যে গ্রে-প্তা-র করেছে রিয়া চক্রবর্তী ও তার ভাইকে ড্রাগস চক্রের সরাসরি যুক্ত থাকার জন্য। দফায় দফায় জেরা করার পর উঠে এসেছে প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের নাম । সে মতো বেশ কিছুদিন আগে এনসিবি তরফ থেকে সমন পাঠানো হয় শ্রদ্ধা কাপুর সারা আলি খান, ও দীপিকা পাডুকোন কে ।

Advertisement

সারা আলি খান কে এনসিবির গোয়েন্দা বিভাগের আধিকারিকরা ইতিমধ্যে শুরু করেছে জিজ্ঞাসাবাদ এবং তার সাথে সাথে তার এবং সুশান্ত সিং রাজপুতের সম্পর্কে কথা জিজ্ঞেস করা হয় । আমরা জানি ” কেদারনাথ ” ছবির শুটিংয়ের সেটেই প্রেমের সম্পর্কে লিপ্ত হয়েছিলেন সারা আলি খান এবং সুশান্ত । এমনটা শোনা যাচ্ছিল তবে এনসিবির প্রশ্নের উত্তরে সারা আলি খান জানান যে তাদের সম্পর্ক বেশি স্থায়ী ছিল না ।

Advertisement

এমনকি সম্পর্কে এসে সারা আলি খান কে ঠকিয়েছেন সুশান্ত সিং রাজপুত ।” প্রমান সাপেক্ষে দেখিয়েছে সুশান্ত এর সাথে করা চ্যাট । তারা একসাথে পরে বিদেশেও যায় । তবে সাল শেষ না হতে হতে শেষ হয়ে যায় তাদের সম্পর্ক ।

Advertisement

এর পাশাপাশি এনসিবি জে-রা করেছে সুশান্ত সিং রাজপুতের ফার্মহাউসের নৌকা চালক জগদীশ দাসকে। তিনি জানান,লোনাভালার এই আস্তানায় প্রায়ই বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করতে আসতেন সুশান্ত। তিনি আরো জানান যে সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে থাকত রিয়া চক্রবর্তী ,শ্রদ্ধা কাপুর ,দীপিকা পাডুকোন সারা আলী খান সহ আরও অন্যান্য তারকার । প্রায় সেখানে বসতো মদ এবং গাজার আসর ।

Advertisement

ইতিমধ্যে দেশে নারকোটিস বিভাগের গোয়েন্দারা এই ড্রা-গ-স চ-ক্রে-র সঙ্গে যুক্ত থাকার জন্য ১৮ জনকে গ্রেপ্তার করেছে ।তবে যত দিন যাচ্ছে ততই যেন আরো জটিল থেকে জটিলতর হয়ে যাচ্ছে এই ঘটনা । কবে মিলবে এ ঘটনার মুক্তি তা এখনো পর্যন্ত কারো জানা নেই ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button