নিউজবিনোদন

খোলা পিঠ, বুকে-পিঠে নেই একটা সুতোর ছাপ পর্যন্ত, সোশ্যাল মিডিয়ায় তু’মুল ভাইরাল বাঙালি অভিনেত্রীর সুপার হট ছবি

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-আমরা সোশ্যাল মিডিয়াতে অনেক কিছু ভাইরাল হতে দেখি। কখনো নাচ তো কখনো গান ।এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে মানুষের সামনে উঠে আসে থেকে বিভিন্ন স্তরের মানুষরা । নিজের প্রতিভাকে তুলে ধরার এক অভিনব প্ল্যাটফর্ম হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা মুহূর্তের মধ্যে আপনাকে তুলে ধরতে পারে পৃথিবীর আনাচে-কানাচে। কিন্তু এর পাশাপাশি শরীরে ট্যাটু ও যে ভাইরাল হতে পারে সেটা এর আগে হয়তো কারো জানা ছিল না ।

Advertisement

তবে এমনটা সম্প্রতি ঘটে যে সোশ্যাল মিডিয়াতে ।বাংলা ধারাবাহিকের একটি জনপ্রিয় নাম হল মিশমী দাস । রাজযোটক ধারাবাহিক দিয়ে তার অভিনয় জগতে পথ চলা শুরু হয়। এরপর বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেন এবং রীতিমত মন জয় করেন লক্ষ লক্ষ দর্শকের । এর পাশাপাশি বাংলার এই অভিনেত্রী প্রেমের ফাঁ’দে ,ফাগুন বউ, জিয়ন কাঠি নামক বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে।

Advertisement

তবে ফাগুন বইয়ের তার অভিনয় বিশেষভাবে মন জয় করেছে দর্শকদের। সেই অভিনেত্রী মিশমী দাস এর শরীরের ট্যাটু এবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।কিছুদিন আগে ইনস্টাগ্রামে শেয়ার করা তার পিঠের ট্যাটু ভাইরাল হয়েছিল সেখানে তার শরীরে দেখা গিয়েছিল সাতটি চক্র। এই চক্রের বর্ণনা দিতে গিয়ে তিনি বলেছিলেন যে এই সাতটি চক্রের পৃথকভাবে অর্থ আছে ।

Advertisement

তিনি বলেছিলেন এই সাতটি চক্র আসলে শরীরে শ’ক্তি প্রবাহের পৃথক প্রতীক । এই সাতটি চক্র সঠিক স্থানে থাকলে শরীরের মধ্যে বারে শ’ক্তিবল শরীর থাকে সু’স্থ ও স’তেজ।সম্প্রতি তাঁর এই ধরনের ছবি রীতিমতো দর্শকদেরকে এবং নেটদুনিয়া নেটিজেনদের কিছুটা হলেও অবাক করেছেন। কারণ এই ধরনের পোস্ট সোশ্যাল মিডিয়াতে খুব কম দেখতে পাওয়া যায় ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

“And suddenly you realise you are in every dot of the universe vanishing and arising.”

Advertisement

A post shared by Mishmee Das (@mishmeedas13) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button