নিউজভিডিও

মাত্র 15 হাজার টাকা থেকে শুরু, সেকেন্ড হ্যান্ড বাইক কিনুন একদম কম দামে দুর্দান্ত বাইক, রইলো ভিডিও সহ

নিজস্ব প্রতিবেদন:-আমাদের মধ্যে যারা একটু বাইক প্রেমী হন তাদের মধ্যে দামি বাইক সুপার বাইক কেনার শখ কম বেশী সকলেরই থেকে থাকে । শুধুমাত্র বাইক কিনলে হবে না । তার পাশাপাশি বাইকের তেল এর খরচ জোগানো আপনাকে আগে থেকেই ভেবে রাখতে হবে ।

কারণ বর্তমান পরিস্থিতিতে পেট্রোলের দাম বৃদ্ধি পেয়েছে তাতে বাইক কেনার কথা অনেকেই ছেড়ে দিয়েছেন। এর পাশাপাশি অনেকেই নিজেদের বাইক তুলে রেখে দিয়েছেন গ্যারেজে কেউ কেউ আবার করে দিয়েছেন বিক্রি । কিন্তু তবুও এখনকার বর্তমান পরিস্থিতিতে যে কোনো কাজের জন্য বাইকে দরকার লাগবেই । অর্থাৎ স্মার্টফোন বর্তমান যুগে আমরা বাইক ছাড়া অচল ।

কিন্তু বাইক কিনবো বললে তার কেনা যায় না। বাজারে গিয়ে যখন দেখি তখন বাইকের দাম আকাশছোঁয়া । এত টাকা জমানো সম্ভব নয়। তাহলে কি বাইক কেনা হবে না ? অবশ্যই হবে কারণ এই পশ্চিমবঙ্গের বাজারে বলাবাহুল্য কলকাতার বাজারে এমন অনেক বাইক বাজার রয়েছে যেখানে আপনি সেকেন্ড হ্যান্ড বাইক পাবেন মাত্র স্বল্পদামে । এর পাশাপাশি সেই সমস্ত বাইক বাজার গুলি থেকে আপনি পেয়ে যাবেন সেই বাইকগুলোর বৈধ কাগজপত্র । আপনি নিশ্চয়ই জানতে উদগ্রীব হয়েছেন এমন কোন ধরনের বাইক মার্কেট রয়েছে কলকাতার বুকে? জানাবো আপনাদের।

কলকাতা টিটাগর এ অবস্থিত এই বাইক মার্কেটের নাম হল আরকে মোটরস । কলকাতা তে অবস্থিত এটি । এখানে এলে আপনি দেখতে পাবেন যে একদম স্বল্পদামে থেকে শুরু হয়েছে বাইকের দাম। ১৫ হাজার থেকে শুরু হয়েছে এখানকার বাইকের দাম গুলি । তবে অবশ্যই বাইক গুলো পুরনো বাইক।

কিন্তু তা দেখে বোঝার কোন উপায় নেই । কারণ গুলির কন্ডিশন খুবই ভালো । তার পাশাপাশি বাইক গুলো খুব কম কিলোমিটার চলেছে । এর পাশাপাশি এখানকার কর্তৃপক্ষ আপনাকে বাইকগুলোর বৈধ কাগজপত্র ব্যবস্থা করে দেবেন ।মাত্র ১৫ হাজার থেকে শুরু হচ্ছে এখানকার বাইকের দাম ।

সবটা বিস্তারিত হবে এখানে বলা সম্ভব নয় । কাজে আপনি যদি একটি সেকেন্ড হ্যান্ড বাইক এর সন্ধানে থেকে থাকেন তাহলে নিচে দেওয়া নাম্বারে ফোন করে বা উক্ত ঠিকানাতে এসে একবার দেখে যেতে পারেন । কথা দিচ্ছি একবার এলে এখান থেকে আপনি আর ঘুরে যাবেন না খালি হাতে । একটা না একটা বাইক কিনে নিয়ে তার পরেই যাবেন ।
ফোন নাম্বার :- ৯৮৩১৩৩৯৯৭৩

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button