নিউজ

শ্রাবন্তীর কি তাহলে সামনেই চতুর্থ বিয়ে? শ্রাবন্তীর ছেলের পোস্টে বাড়লো আরও জল্পনা!

নিজস্ব প্রতিবেদন:-আমারও ভাঙতে চলছে শ্রাবন্তীর বিয়ে!এমনটাই আভাস পাওয়া গেল শ্রাবন্তীর ছেলে ঝিনুকের পোস্টে।উল্লেখ্য এটি অভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় বিয়ে।প্রথমে রাজীব, তারপর কিষণ এবং বর্তমানে রোশন সিং তার স্বামী।প্রথম দুটো সম্পর্ক শ্রাবন্তী টিকিয়ে রাখতে পারেননি এবার কি তৃতীয় সম্পর্ক ভাঙতে চলেছে তার।তবে যাই হোক বরাবরই শ্রাবন্তীর পাশে থেকেছেন তার ছেলে ঝিনুক ওকে অভিমন্যু চট্টোপাধ্যায়।

এবারের কড়বা চৌথের দিনে শ্রাবন্তী -রোশনের এক বছরের আগের সধবা স্ত্রীর সব চিত্র সম্বলিত শ্রাবন্তী রোশনের একটি ছবি বারবার ভেসে উঠছে অনুরাগীদের মনে। ছবিটিতে দেখা যায় একেবারে রীতি মেনে কড়বা চৌথে যা করতে হয় ঠিক সেভাবেই শ্রাবন্তী-রোশন জুটিকে। এই ছবিটি সাথে সাথে শ্রাবন্তী আরো একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, যে তার স্বামী রসুন কিভাবে তার জন্য নিরম্বু উপবাস রেখেছেন করবা চৌথ এর দিনে।

সম্প্রতি রোশন সিং জানিয়েছেন, দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আলাদা থাকছেন তারা। গোটা পুজোতেই তার সাথে থাকেননি শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়া থেকেও দুজন একে অপরকে আনফলো করেছেন। এবং একাধিক ছবি ও ডিলিট করা হয়েছে তাদের।

এরই মধ্যে শ্রাবন্তীর ছেলে অভিমুন্য চট্টোপাধ্যায় ওরফে ঝিনুকের একটি পোস্ট অনুরাগীদের মনে ভীষণ ভাবে প্রশ্ন জাগিয়ে তুলছে।সেখানে মা ও ছেলের একেবারে অল্প বয়সের ছবি রয়েছে৷ আর তার ট্যাগলাইনে লেখা রয়েছে Something big coming up।

এই ছবির সঙ্গে একটি মিউজিক কম্পোজিশনের ভিডিও রয়েছে।এই দেখে সমালোচনাকারীরা শ্রাবন্তীর চতুর্থ বিয়ে বলতো মন্তব্য করতে ছাড়েননি ঝিনুকের পোস্টে।কিসের ইঙ্গিত দিচ্ছে ঝিনুক!! প্রশ্ন কিন্তু রয়েই যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button