নিউজ

ফের সংসার ভা’ঙছে শ্রাবন্তীর? ইন্সট্রাগ্রামে নিজেদের একসাথে সমস্ত ছবি ডিলিট করলেন দুজনেই, তারপর? দেখুন

নিজস্ব প্রতিবেদন :-বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী নাম হল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চ্যাম্পিয়ন সিনেমা দিয়ে শুরু করেছিলেন তিনি তাঁর অভিনয় জগত । তারপর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক নতুন নতুন ছবি দিয়ে রীতিমত জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন। শুধুমাত্র ভারত নয় ভারতের বাইরে বাংলাদেশ ও তার রয়েছে অনুগামী ।তবে খুব কম বয়সে পরিচালক রাজীব চট্টোপাধ্যায় সাথে বিয়ে হয়ে যায় তার । বছর ঘুরতে না ঘুরতেই শুরু হয় মনোমালিন্য ঝগড়া-বিবাদ তারপরে দীর্ঘদিন দুজন আলাদা থাকা ।

দীর্ঘদিন দুজন আলাদা থাকার পর অবশেষে ২০১৬ তে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব এবং শ্রাবন্তীর । এরই মধ্যে জন্ম নিয়েছিল তাদের প্রথম পত্রের ছেলে ঝিনুক । তারপরে মডেল কিষানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সে সম্পর্কও । ২০১৯ এর প্রথমদিকে শোনা যাচ্ছিল তৃতীয় সম্পর্কের কথা। এবং ঠিক সেই মতন এপ্রিল মাসে বিয়ে করে ফেলেন শ্রাবন্তী রোশন সিং কে । এবার শোনা যাচ্ছে সেই প্রেমেও নাকি পড়তে চলেছে ভা-ঙ্গ-ন ।

গত ১৩ আগস্ট শ্রাবন্তী এবং রোশন একসাথে জন্মদিন ছিল ।একই দিনে জন্মগ্রহণ করেছেন তারা ।এর পাশাপাশি তার পরের দিন তার ছেলে ঝিনুকের জন্মদিন । তাই তিনজন মিলে বেশ ভালো ছুটির কাটিয়েছেন বাইরে । তার ছবি তিনি ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন অনুগামীদের সাথে । এর পাশাপাশি এবছর পূজোতে আনন্দ করেছে এই দম্পতি । তার ছবি ইন্সটাগ্রাম এর মধ্যে তুলে ধরেছিলেন দুজনে । তবে সম্প্রতি এমন এক ধরনের ঘটনা ঘটল যা শুনে অবাক তার অনুগামীরা।

লক্ষ্য করে দেখা গেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোহন সিং একে অপরকে আন ফলো করেছে । তার পাশাপাশি শ্রাবন্তীর সাথে রোশন এর যে সমস্ত ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে ছিল সেগুলো এখন আর নেই ।ডিলিট করে দেওয়া হয়েছে । কিন্তু কেন এরূপ করা হলো তা নিয়ে রয়েছে অনেক প্রশ্ন । অনুগামীদের একাংশের মতামত দ্বিতীয় সম্পর্ক ভাঙার সময় ঠিক একই ধরনের ঘটনা ঘটেছিল । তাহলে কি তৃতীয় সম্পর্ক ঘটতে চলেছে ভাঙন ? প্রশ্ন অনুগামী মহলের একাংশের । যদিও এ ব্যাপারে শ্রাবন্তী কোন মুখ খোলেনি ।

View this post on Instagram

@subhashreeganguly_real @rajchoco @singhroshan399

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button