নিউজভিডিও

‘ওড়নায় মুখ ঢেকে ভিডিও করলেন শ্রাবন্তী’, কারণ জানলে চমকে উঠবেন হাজার হাজার শ্রাবন্তী ভক্ত, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-বাংলার অভিনয় জগতে এক উজ্জ্বল নক্ষত্রের নাম হল শ্রাবন্তী চট্টোপাধ্যায় । চ্যাম্পিয়ন সিনেমা দিয়ে তার অভিনয় জগৎ শুরু হয়েছে একথা আমাদের সকলের জানা। কিন্তু তার জীবনে নতুন ভাবে মোড় নিতে শুরু করে যখন তার বয়স ১৬ বছর । অর্থাৎ তিনি ১৬ বছর বয়সে পরিচালক রাজীব চট্টোপাধ্যায় কি বিয়ে করে নেন এবং জন্ম নেয় একটি ছোট্ট পুত্রসন্তান ঝিনুক। তারপরে কেমন জানি এলোমেলো হয়ে গেল তার জীবন।

১৬ বছর বয়সে রাজীব চট্টোপাধ্যায় কি বিয়ে করার পর ঝিনুক জন্ম নেয় ঠিক তার কয়েক বছরের মধ্যেই তাদের মধ্যে শুরু হয় মনোমালিন্য । এবং যার জেরে ভেঙে যায় তাদের সম্পর্ক । তবে সম্পর্ক থাকাকালীন শ্রাবন্তী রাজিবের বিরুদ্ধে অভিযোগ এনেছিল যে বাড়ি যাবতীয় কাজ এমনকি জল আনা পর্যন্ত তিনি করতেন ।

তার পাশাপাশি চলত শারীরিক নির্যাতনও । যদিও এ কথা পরে রাজীব বিশ্বাস অস্বীকার করেছেন । কিন্তু শ্রাবন্তী এই ঘটনার পরিপ্রেক্ষিতে রাজিবের সাথে ডিভোর্স ফাইল । করেন এবং অবশেষে ২০১৬ তে আনুষ্ঠানিকভাবে তাদের ডিভোর্স হয়। তারপর তার জীবনে আসে কিষান ব্রজ ও তারপর আসে রোশন সিং। তবে একগণ সেই রোশন সিং কে নিয়ে চলছে আলোচনা সোশ্যাল মিডিয়া জুড়ে ।

সোশ্যাল মিডিয়া খুললে এখন একটি ঘটনা নজরে পড়েছে সেটি হল শ্রাবন্তীর সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জন । এরই মাঝে শ্রাবন্তী তার দ্বিতীয় সন্তান অর্থাৎ নতুন জিমের কথা সবার সামনে তুলে ধরেছেন এবং তার অনুগামীদের কাছ থেকে চেয়েছেন আশীর্বাদ ও ভালোবাসা । কিন্তু তার এই সম্পর্ক ভেঙে যাওয়া তে বিন্দুমাত্র বিচলিত নন তিনি বরং এসব কথা তিনি তোয়াক্কা না করে নিজেকে রেখেছেন ব্যস্ত বিভিন্ন কাজে।

ঠিক সেরকমই সম্প্রতি তিনি ইনস্টাগ্রাম প্রোফাইল এ একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি সচেতন করেছেন সাধারণ মানুষদের কোরোনা কে নিয়ে । ভিডিওতে দেখা গিয়েছে, শ্রাবন্তী ওড়নায় মুখ ঢেকে হাজির হয়েছেন ক্যামেরার সামনে ৷

তিনি বলছেন, ‘টুথ পেস্ট আছে?’ অন্যদিকে, শ্রাবন্তীই আবার মাস্ক পরে জানাচ্ছে মুখে ওড়না কেন? মাস্ক কোথায়? এভাবেই ভিডিওতে শ্রাবন্তী মাস্কের প্রয়োজনীওতার কথা জানিয়েছেন ৷ রীতিমতো প্রথমে ভিডিওটি দেখে অনেকেই ভেবেছিল যে এই ধরনের মুখ ঢেকে কেন ভিডিও করছে তাদের প্রিয় অভিনেত্রী ? যদিও পরবর্তীকালে পুরো ভিডিওটি দেখলে ব্যাপারটি পরিষ্কার হয়ে যাবে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button