নিউজ

আসছে বিশেষ যোগ, দুর্গাপুজোর মাসেই কপাল খুলবে 5 রাশির, আসবে অর্থ, দূর হবে রোগ-শোক!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-সামনে বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজা। কাজেই প্রতিটা বাঙালি চায় তাদের পুজো হয়ে উঠুক বাকি সব বছরের তুলনায় একটু অন্যরকম । কিছু মুহূর্ত এমন গড়ে উঠুক যা চিরকাল স্মরণীয় হয়ে থাকবে। দুর্গাপূজা মানে বাঙালি একটা আবেগ একটা ভালবাসা । তাই এই পুজোর সময় সকলেই চেয়ে থাকে সুদিনের আশায়। কিন্তু ২০২০ তে বদলাতে চলেছে এমন কিছু রাশির ভাগ্য যা সত্যিই আপনাকে অবাক করবে ।

Advertisement

চলুন দেখে নেওয়া যাক পুজোর সময় কোন কোন রাশির ভাগ্য বদলাতে চলেছেজ্যোতিষ শাস্ত্রের মতে যে ১২ টি রাশি আছে তার মধ্যে ৫ টি রাশির ভাগ্যের উপর কি কি প্রভাব পড়তে চলেছে তা এই মুহূর্তে আপনাদের সামনে তুলে ধরব ।

Advertisement

১) মেষ রাশি :-এই রাশির জাতক-জাতিকার উপর মা দুর্গা থাকবে বিশেষ কৃপা । বন্ধুদের কাছ থেকে মিলবে সাহায্য । কাজের সফলতা আসবে । পুজোর মাস হোক বা পূজার পরের মাস আপনার জন্য প্রেমের উপযুক্ত মাস হিসেবে মনে করা হচ্ছে।

Advertisement

২)মিথুন রাশি :- অক্টোবর ১৬ তারিখের পর প্রেম নিয়ে বড়োসড়ো সিদ্ধান্ত নিতে পারেন আপনি । আপনার শরীর এবং স্বাস্থ্য খুবই ভাল থাকবে । পুজোর সময় চাকরি ক্ষেত্রে পদোন্নতি হবার আশঙ্কা প্রবল । একাকীত্ব জীবন কাটিয়ে আসতে পারে নতুন বন্ধুর আগমন । মঙ্গল এর প্রভাবে আপনি আপনার মনের মানুষকে খুজে পেতে পারেন। এর পাশাপাশি পারিবারিক সুখ বজায় থাকবে।

Advertisement

৩) কর্কটরাশি :- পুজোর সময় চাকরি ক্ষেত্রে ও পদোন্নতি করতে পারে । পারিবারিক এবং দাম্পত্য জীবন সুখের হতে চলেছে । অক্টোবর ১৩ থেকে ২৭ তারিখের মধ্যে প্রেম থাকবে তুঙ্গে। এমনকি ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক আবার জোড়া লাগতে পারে ।

Advertisement

৪)কন্যা রাশির :- এই রাশির জাতক-জাতিকাদের এই সময় ধন সম্পত্তি লাভের আশঙ্কা প্রবল । বিদেশ ভ্রমণের যোগ রয়েছে প্রবল । তবে আপনার সারল্যের কারণে বন্ধুরা আপনাকে ঠকাতে পারে । মঙ্গলের অবস্থান পরিবর্তনের জন্য আপনার দাম্পত্য জীবন এবং প্রেমের জীবনের সুখ আসতে চলেছে ।

Advertisement

৫)ধনু রাশি :- এই রাশির জাতক-জাতিকাদের ব্যক্তিগত এবং পেশাগত জীবনে আসতে চলেছে সুখ । প্রচুর ধনসম্পত্তির লাভের আশঙ্কা রয়েছে। মান সম্মান বৃদ্ধি পাবে । কর্ম ক্ষেত্রে এর পাশাপাশি আপনার ব্যয় হবে কম। কিন্তু আয় হবে বেশি । অর্থাৎ আপনি লাভের মুখ দেখবেন ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button