নিউজ

দুর্দান্ত অবাক করা কিছু ফিচার্স, একদম জলের দরে বিক্রি হচ্ছে MOTO E-7 plas!

নিজস্ব সংবাদদাতা: ভারতের স্মার্টফোনের বাজারে মোটোরোলা কোম্পানি অন্যতম পরিচিত নাম। তাদের বিভিন্ন মডেল গ্রাহকদের খুশি করেছে বারে বারেই।সাম্প্রতিককালে মোটোরওলার নতুন স্মার্টফোন “Moto E7 Plus” ভালোই বাজার পেয়েছে এই দেশে। গত ২৩শে সেপ্টেম্বর ফ্লিপকার্ট এক্সক্লুসিভ হ্যান্ডসেট রূপে আত্মপ্রকাশ করেছিল এই মোবাইল। বর্তমানে ফ্লিপকার্টে রয়েছে এই মোবাইল।

এমনিতে অফলাইন এখনও অব্দি এই সেট প্রকাশ করেনি।লো রেঞ্জ এই হ্যান্ডসেটের ফিচার গ্রাহকদের বেশ সন্তুষ্ট করেছে বলে জানা গিয়েছে। ফোনটি ‘মিস্ট ব্লু’ এবং ‘টুইলাইট অরেঞ্জ’, এই দুইটি কালার পাওয়া যাচ্ছে।এতে আছে গোরিলা গ্লাস সুরক্ষিত ৬.২ ইঞ্চির এইচ.ডি ডিসপ্লে, যা আপনার সেটটিকে দেখতে সুন্দর করার পাশাপাশি সুরক্ষিত রাখবে আপনার হ্যান্ডসেটটি।৬২৩ এর চিপসেট যুক্ত স্ন্যাপড্রাগন এর সাথে সাথে থাকছে অক্টাকোর প্রসেসর যুক্ত এই ফোনটির পারফর্মেন্সের ওপর কোনরকম সন্দেহ নেই গ্রাহকদের।

ফোনটির অপারেটিং সিস্টেম “অ্যান্ড্রয়েড ভি ৯.০ পিআই”।এর সঙ্গেই যোগ হয়েছে বিপুল পরিমাণ সাইজের সম্ভার। ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ক্যাপাসিটি আছে ফোনটিতে। মোবাইলের ডিজাইনের প্রশংসা করেছে সবাই। মোবাইলের সম্মুখে আছে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা প্রিমিয়াম লুক দিয়েছে এই স্মার্টফোনটি তে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে ব্যাক সাইডে।আপাতত, ফ্লিপকার্ট এক্সক্লুসিভ ফোনটির দাম মাত্র ৯৪৯৯ টাকা।

আদার স্পেসিফিকেশনের মধ্যে আছে ইউএসবি টাইপ সি পোর্ট, বটম সাইডে আছে ৩.৫ এম.এম হেডফোন জ্যাক, এবং স্পিকার গ্রিল। নাইট ভিশন ফিচার সহ ৪৮ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা roeche ei ফোনটিতে। এই দামে এই স্পেসিফিকেশনের ক্যামেরা সন্তুষ্ট করেছে সকলকেই। ফোনটির আরেকটি বিশেষ আকর্ষণ ব্যাটারি ব্যাকআপ। আকর্ষণীয় ৫০০০ এম.এইচ এর শক্তিশালী ব্যাটারি দেওয়া আছে এই মডেলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button