নিউজভিডিও

বৃষ্টিতে সম্পূর্ণ ভিজে চিপচিপে শরীর, উড়ে গেলো ছাতা, বৃষ্টি ভেজা শরীরেই শ্যামা নিখিলের অন্তরঙ্গ মুহূর্ত তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-করোনার এই পরিস্থিতির জন্য এক একে বন্ধ হয়ে গিয়েছিল শপিংমল রেস্তোরাঁ এমনকি বিনোদন জগত। কিন্তু আস্তে আস্তে আনলক পর্ব শুরু হওয়া স্বাভাবিক জীবন-যাপন ।কাজের ছন্দ কেটেছে টলিপাড়ায়। শুরু হয়েছে ধারাবাহিক স্বমহিমায় ।

Advertisement

ধারাবাহিক শুরু হওয়ার শর্ত হিসাবে নির্দিষ্ট সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সচেতন থাকতে হবে কিন্তু এমন কিছু ছবি বা ভিডিও আমাদের সামনে এসে যা দেখে মনে হয় না যে ধারাবাহিকের অভিনয় করা নায়ক নায়িকা বা প্রযোজক বা পরিচালক এর সম্পর্কে সচেতন । সেরকিং ই একটা ঘটনা খটল জি বাংলা কৃষ্ণকলি ধারাবাহিক এর সাথে ।

Advertisement

সম্প্রতি কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিলের চরিত্রে অভিনয় করা অর্থাৎ নীল ভট্টাচার্য ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে নিখিল এবং শ্যামা বৃষ্টিতে ভিজে অবস্থায় আছে। এবং একে অপরের খুব কাছাকাছি । প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগে এই নীল ভট্টাচার্য করোনার আক্রান্ত হয়েছিলেন। এমতাবস্থায় বৃষ্টিতে ভেজা এবং কারোর এতটা কাছাকাছি আসা রীতিমতো স্বাস্থ্য বিধি লঙ্ঘন করা । যদিও ভিডিওটি সামনে আসতে মুহূর্তের মধ্যে রয়েছে তবুও জড়িয়েছে বিতর্ক।

Advertisement

অনুগামী মহলের একাংশের মত নীল ভট্টাচার্য ইচ্ছাকৃতভাবে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছি এ ব্যাপারে। আমরা জানি যে ধারাবাহিকের প্রযোজক এর সাথে তাদের চুক্তিবদ্ধ থাকতে হয়, কাজেই এই ধরনের ঘটনা মানুষের দৃষ্টি আকর্ষণ করতে এবং রূপক অর্থে ব্যবহার করেছেন । এর আগে এই কৃষ্ণকলি ধারাবাহিক বহুবার বহু বিতর্কিত তবে যেহেতু টিআরপি ভালো অন্যান্য সিরিয়ালগুলোর তুলনায় টা বাকি সব ধারাবাহিকগুলো না চললেও এটি চলছে স্বমহিমায়।

Advertisement

এই বিষয়ে চ্যানেল বা প্রযোজনা সংস্থার তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। জি বাংলা চ্যানেলে সম্প্রচারিত ‘কৃষ্ণকলি’ সিরিয়ালটি বরাবর বিতর্কের মুখ দেখে এসেছে। তা কখনো শ্যামার মেক-আপের কারণে,কখনো শ্যামাকে স্ক্রিনে ফর্সা রং-এ উপস্থিত করার কারণে,আবার কখনো সিরিয়ালের কাহিনীর কারণে।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

That's how a Rain Scene Shoot Looks… Did you enjoy the episode today? #feelitreelit #igdurgapujo #rain #bts #goneel

Advertisement

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button