নিউজ

সব লোক দেখানো, এলেন ভাট বকলেন..চলে গেলেন..পুরো ফিল্মি সেটআপ, অমিত শাহকে বিঁধলেন নুসরত!

নিজস্ব প্রতিবেদন :-অভিনয় জগতের সাথে যুক্ত মানুষের প্রতিবাদ যে ফিল্মি স্টাইলে হবে এমনটা খুব স্বাভাবিক। আর এবার ঠিক তেমনটাই হলো । প্রসঙ্গত উল্লেখ্য আর কয়েক মাস পর রাজ্যজুড়ে লাগতে চলেছে ভোটের হাওয়া । সেই মতো নিজেদের আসন পাকাপোক্ত করতে এবং দলীয় কর্মীদের চাঙ্গা করতে এ রাজ্যের মাটিতে পা রেখেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । এবং তাকে ঘিরে শুরু হয়েছে সমালোচনার ঝড়।

গত দু’দিন ধরে রাজ্যের সফরে তিনি বৃহস্পতিবার বাঁকুড়ায় যান এবং বাঁকুড়া সভা থেকে তিনি একের পর এক তৃণমূলের বিরুদ্ধে কটাক্ষ করেন। সামনের একুশে বিধানসভায় তৃণমূলের দিন শেষ এমনটাও জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী । এর পাশাপাশি আদিবাসী সম্প্রদায়ের বাড়িতে মধ্যাহ্নভোজন সারেন । সভা থেকে বারবার তৃণমূলে উদ্দেশ্যে করা বক্তব্য উদ্দেশ্যে এবার পাল্টা জবাব দিলেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান।

অমিত শাহের রাজ্যের আগমনকে কেন্দ্র করে সরব হয়েছেন বিভিন্ন রাজনৈতিক দলগুলি এবং শাসক দলের মধ্যে এবার সরব হলেন নুসরাত জাহান । বরাবরই তার চাঁচাছোলা ভাষায় তিনি দিলেন জবাব । নুসরাত বলেন সব কিছুই পাবলিক স্টান্ট। পুরো ফিল্মি সেট আপ। এলেন ভাত, ডাল, পটল ভাজা খেলেন সাক্ষাৎকার দিলেন চলে গেলেন। এছাড়াও নুসরাত বলেন “যাদের বাড়িতে মধ্যাহ্নভোজ সারলেন তাদের বাড়ির ছোট বাচ্চা মেয়েটির ইনসুলিনের দায়িত্ব নেবে কারা?”

শুধু মাত্র এখানেই তিনি থেমে থাকেননি । তিনি বলেন যে এই সমস্ত কিছুর একটি পাবলিক স্টান্ট । এর জন্য অমিত শাহ কে বাঁকুড়ার বাসিন্দার কাছে ক্ষমা চাওয়া উচিৎ। এমনটাই বক্তব্য করেন বাংলার অভিনেত্রী সাংসদ । আমরা এর আগে দেখেছিলাম নুসরাত জাহানকে বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে সরব হতে। বরাবরের মত এবার ও চাঁছাছোলা ভাসতে জবাব দিলেন তিনি । তবে এখনো পর্যন্ত স্পষ্ট নয় যে কে হতে চলেছে আগামী দিনে বাংলার মুখ্যমন্ত্রী। সেটি শুধুমাত্র বলবে সময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button