নিউজ

গুরুতর অসুস্থ অভিনেতা প্রতীক সেন, তড়িঘড়ি ভর্তি করা হলো হাসপাতালে!

নিজস্ব প্রতিবেদন :-বাংলার অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীরা থাকেন যারা শুধুমাত্র তাদের অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নেন আমাদের মন। এর পাশাপাশি ছোটপর্দার ধারাবাহিকের এমন বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী থাকে যারা একই সাথে জনপ্রিয়তার একই পরিমাণ দাবি রাখে। শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নেন তারা মুহূর্তের মধ্যে লক্ষ লক্ষ দর্শকের মন। জনপ্রিয় হয়ে ওঠে রাতারাতি ।

বেশ কিছুদিন আগে স্টার জলসায় অনুষ্ঠিত হওয়া একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল খোকাবাবু। সেই খোকাবাবু তে খোকার চরিত্রে অভিনয় করতে দেখা যায় প্রতিক সেন কে । যিনি এখনো পর্যন্ত দর্শকের মনে উজ্জ্বল । তবে সম্প্রতি তিনি একটি অন্য ধারাবাহিকের সাথে যুক্ত। বেসরকারি সংস্থার শঙ্খ নায়কের চরিত্রে অভিনয় করছেন প্রতিক সেন। এই ধারাবাহিকটি অন্যান্য ধারাবাহিকের মতনই বেশ জনপ্রিয়তা লাভ করেছে ।

তবে সেই প্রতিক সেন এখন হাসপাতালে। কারণ শরীরে অনিয়মিত র-ক্তচাপের দরুন তিনি অসুস্থতা বোধ করছিলেন এবং তড়িঘড়ি করে তাঁকে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করে তার পরিবারের লোকজন । পরিবার সূত্রে জানানো হয়েছে যে তার অনিয়মিত র-ক্তচাপের সমস্যা বহুদিন ধরে । সেই রক্তচাপের সমস্যার কারণেই তিনি অসুস্থতা বোধ করছিলেন তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

শুটিংয়ের ছুটি থাকার দরুন তিনি বাড়িতেই ছিলেন তবে হঠাৎ একদিন বাড়িতে অসুস্থতা বোধ করেন তিনি। এখন তিনি কিছুটা হলেও সুস্থ আছেন । ডাক্তারের পরামর্শ মতন আছেন নিয়মে ।তার সুস্থতা কামনা করেছেন তার লক্ষ্য লক্ষ্য অনুগামীরা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button