নিউজবিনোদনভিডিও

রাস্তার মাঝে হটাৎ নাচে মত্ত সারা আলি খান, ভিখারি ভেবে পয়সা দিয়ে গেলেন রাস্তার লোকেরা, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :-বলিউড আমাদের সকলের প্রিয় ।হিন্দি থ্রিলার মুভি হোক বা রোমান্টিক , কমেডি হোক বা অন্য কোনো , প্রায় সব ক্ষেত্রেই এক বিশেষ জায়গা করে নিয়েছে আমাদের মনে এই বলিউড ইন্ডাস্ট্রি। বলিউড ইন্ডাস্ট্রি একটি পরিচিত এবং জনপ্রিয় নাম সারা আলি খান।কে এই সারা আলি খান? । সারা আলি খান হল সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের সন্তান। বলাবাহুল্য সারা নিজের বাবার পরিচয় নয় বরং নিজের অভিনয় দ-ক্ষতা দিয়ে জায়গা করেছে বলিউড ইন্ডাস্ট্রিতে।

তার সাথে জায়গা করেছেন হাজার হাজার দর্শকের মনে ।সম্প্রতি ঘটে যাওয়া একটি দুর্ঘটনা সুশান্ত সিং রাজপুত এর মতন এক প্রতিভাবান অভিনেতাকে কেড়ে নিয়েছে আমাদের থেকে। এই সুশান্ত সিং রাজপুত এর সাথে সারা আলি খান এর “কেদারনাথ” মুভিটি বেশ জনপ্রিয়তা লাভ করেছিল।সম্প্রতি সারা আলি খানের একটি পুরনো ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। যেখানে তাকে বলতে শোনা যায়” যে আমি রাস্তার ধারে নাচ করছিলাম এবং লোকে আমাকে ভিখারি ভেবে অনেক পয়সা দিয়েছে” ।

বলে রাখি এই ভিডিওটি সম্প্রতি নয় বহু বছর আগর ।প্রসঙ্গত উল্লেখ্য ভাইরাল হওয়া সেই ভিডিও সম্পর্কে সারা আলি খান বলেন” অনেক ছোটবেলায় বাবা সাইফ আলি খান মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিম এর সঙ্গে আউটিং এ গিয়েছিলাম ।এবং কোন কিছু কেনাকাটার জন্য তার মা এবং বাবা দোকানে গিয়েছিল। সেই সময় সে এবং তার ভাইয দোকানের সামনে থাকা কেয়ার টেকারের সাথে দাঁড়িয়ে ছিল।

সেই কেয়ার টেকার সারার হাত ধরে ছিল এবং সারা সেখানে নাচতে শুরু করে দেয় ।তাই দেখে পথচলতি মানুষেরা তাকে পয়সা দিতে শুরু করে “। তিনি এও বলেন” তখন আমি খুবই ছোট আমার একটা জিনিস মাথায় ঘুরছিলো তখন যে টাকা পাচ্ছি যতক্ষণ ,ততক্ষণ নেচে যাবো “।এরপর যখন তার বাবা সাইফ আলি খান এবং অমৃতা সিং দোকান থেকে বাইরে বেরিয়ে আসে। তখন ওই দোকানে এর কেয়ার টেকার তার মা-বাবার উদ্দেশ্যে বলে যে সারা কে কত কিউট লাগছে ।

এতটা কিউট লাগছে যে তার নাচ দেখে মানুষজন উৎসাহিত হয়ে থাকে পয়সা দিয়ে গেছে। তার উত্তর এ তার মা বলেন কিউট নয় ভিখারি লাগছে তাই মানুষজন টাকা দিয়েছে “। । এই সূত্রে বলে রাখি কিছুদিন পরে বরুণ ধাওয়ানের সঙ্গে তাঁর নতুন ছবি কুলি নাম্বার ওয়ান মুক্তি পাবে। কিন্তু সুশান্ত সিং রাজপুত এর ঘ’টনার সাথে তার নাম জড়িয়ে যাওয়ার কারণে ছবিটি সফলতা নিয়ে বেশ চিন্তিত আছেন এই অভিনেত্রী।

View this post on Instagram

Sara😍😍😍😍 . . ❤️❤️ Plzzz follow 👉 @viral_videolover . . @geeta_kapurofficial @bharti.laughterqueen @mohanshakti @raghavjuyal @sugandhamishra23 @salmanyusuffkhan @remodsouza @dharmesh0011 🚩🚩🚩 #hrithikroshan #funny #raghavjuyal #couplegoals #comedy #danceindiadance #romantic #raghav #dancelover #dancelovers #dancechampions #dancer #superdancer #highfever #danceplus4 #danceplus #bollywood #lovegoals #couples #indiandance #lovedancing #dharmesh0011 #punitjpathak #shaktimohan #nora #helosuperstar #remodsouza #terencelewis #hiphop @indian_tvshow @bollywooddance_india @bollydancer_ @_dishapatel66 @dance_love_entertain @talentweb360 @raghav_juyal_fc_or_fan @raghavfan @rk99917071 @raghavjokes @rvcjinsta @be.like.bro @sarcastic_us @dil_hai_hindustani.2 @queen_of_h3art_sandhya @dance10fikshun @daily.desi.dance @raghavjuyaldance @dancinglover143 @dancing_lover_99 @swagtalent360 @disha_patel143 @raghavjuyal_dance @_comedy23 @raghav_shakti1 @abhishekvideos @dancemoves.in @raghav.shakti @raghav.juyal.fc @mohan_shakhti

A post shared by Paid promotion💰 (@viral_videolover) on

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button