নিউজ

বিগবস চলাকালীন সময়েই অর্নব গোস্বামীকে নিয়ে কুমন্তব্য সালমান খানের, দেখুন ভিডিও!

Advertisement

নিজস্ব সংবাদদাতা: অভিনেতা সালমান খান বিগ বস ১৪-এর একটি এপিসোড চলাকালীন টিআরপি নিয়ে অর্ণব গোস্বামীর সমালোচনা করেছেন । এর আগে, রিপাবলিক টিভির পক্ষ থেকে ড্রা-গ কেসে এবং সুশান্ত সিং রাজপুত মৃ-ত্যু মামলার বিষয়ে সালমান খানের নিশ্চুপ থাকার কারণে, অভিনেতার নামে অনেক কথা প্রচার করেছিল।

Advertisement

বিগ বস 14 এর উইকেন্ড পর্বে, প্রতিযোগীদের সাথে কথা বলার সময়, অভিনেতা নিউজ চ্যানেলটিকে তিরস্কার করেছিলেন।সালমান খান বলেছিলেন, “বিগ বস হোক বা অন্য কোন জায়গায় হোক আপনাকে সঠিকভাবে খেলতে হবে এটা নয় যে খেলার জন্য যেকোনো কিছু করতে পারবেন”

Advertisement

এর সঙ্গে তিনি আরো যোগ করেন, “টিআরপি-র জন্য আপনি কিছু করতে পারবেন না। প্রথম-দিন থেকে, আপনি যে প্রতিক্রিয়া পাচ্ছেন তা আমি কখনই দেখিনি।”এই ব্যাপারে তিনি পুরো ব্যাপারটি পরিষ্কার করে যোগ করেছেন, “আমি যা বলতে চেয়েছিলাম, আমি পরোক্ষভাবে বলেছি”।

Advertisement

কিছুদিন আগে সালমানের উপর রিপাবলিক টিভির অর্ণব গোস্বামীর আ-ক্র-মণ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু-র পরে ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকের বিরুদ্ধে ড্রা-গ সম্পর্কিত অ-ভি-যোগ ওঠে। এইসব বিষয়ে নীরব থাকার জন্য সালমানকে আ-ক্রম-ণ করেছিলেন অর্ণব গোস্বামী। এই সমস্ত সময়ে সালমান কোথায় ছিলেন তা জানতে চেয়েছিলেন তিনি।

Advertisement

গত সপ্তাহে মুম্বই পুলিশ একটি ভুয়া টিআরপি মামলা দায়ের করেছে। টিভি ভিউয়ারশিপ পরিমাপ সংস্থা ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিল (বিএআরসি) অভিযোগ দায়ের করেছে। তারা একটি টিআরপি ম্যানিপুলেশন র‌্যাকেট ফাঁস করার দাবি করেছে। পুলিশ জানিয়েছে, রিপাবলিক টিভি এবং আরও দুটি স্থানীয় মুম্বই এর চ্যানেল তাদের টিআরপিগুলিকে শক্তিশালী করার জন্য বিভিন্ন রকম প্রক্রিয়ায় ম্যানিপুলেট করেছে।

Advertisement

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button