নিউজভিডিও

সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে তারই ছবির গান দারুন সুরে ও দুর্দান্ত ভঙ্গিমায় গেয়ে ভাইরাল যুবতী, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-সম্প্রতি সুশান্ত সিং রাজপুত এর মৃ-ত্যু-র পর তার অনুরাগীদের মন বেশ ভারাক্রান্ত।তিনি শুধুমাত্র অভিনয়শৈলী দিয়েই নয় বহুমুখী প্রতিভা দিয়ে ফ্যানদের মন অধিকার করে রেখেছিলেন।ইঞ্জিনিয়ারিং পড়া শেষ করে সিনেমার জগতে প্রবেশ করেন সুশান্ত। বিহারের ছোট্ট গ্রাম থেকে বেরিয়ে এসে মুম্বই ই হয়ে উঠেছিল তার স্বপ্নের ঠিকানা।

তার সেই ঠিকানাতে ই তিনি গত ১৪ ই জুন আমাদের সকলকে ছেড়ে চলে যান।মা-ম-লা-র ত-দ-ন্তে-র মাধ্যমে জানা যায় সুশান্ত আ-ত্ম-ঘা-তী হয়েছেন।তার অনুরাগী বা পরিবার পরিজনের কাছে এ ছিল এক অত্যন্ত বেদনাদায়ক মুহূর্ত।সিবিআই ত-দ-ন্ত করে একেরপর এক কেচ্ছা সামনে এলেও সুরাহা হয়নি কিছুই।তার বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে তাকে খুন এবং প্রতারিত করার অ-ভি-যো-গ ওঠে কিন্তু অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সাইন্স ( AIIMS) তরফে জানানো হয় সুশান্ত আ-ত্ম-ঘা-তীই হয়েছেন।

কিছুদিন সোশ্যাল মিডিয়ায় চলতে থাকে একের পর এক পোস্ট।তার পারিবারিক এবং ব্যক্তিগত জীবন কে কেন্দ্র করে।তবে প্রধান অভিযুক্ত রিয়া চক্রবর্তী জামিন পাওয়ার পরই এই মা-ম-লা প্রায় স্থির হয়ে যায়।সুশান্ত আজ আমাদের মধ্যে নেই। কিন্তু তার অবর্তমানে রয়ে গেছে তার বহু কাজের নিদর্শন, তার সৃষ্টি ও শিল্পকলা।

সম্প্রতি ঋতু আগারওয়াল নামে এক যুবতী তার অসাধারণ গানের মাধ্যমে অভিনেতা সুশান্তকে ট্রিবিউট জানালেন।তার ইউটিউব চ্যানেল থেকে সুশান্তকে ট্রিবিউট জানানোর জন্য সুশান্তের অভিনীত ছবি এমএস ধোনি আনটোল্ড স্টোরি’ জনপ্রিয় গান ‘কৌন তুঝে ইউ পেয়ার কারেগা’ তে কণ্ঠ দিয়েছেন।

ভিডিও টির লাইকের সংখ্যা প্রায় ১৪ লক্ষ ২০০ এবং কমেন্ট সংখ্যা হল প্রায় ১১ হাজার। অনেকেই গানটি শুনে সুশান্তের কথা মনে করেছেন।ঋতুর সুন্দর গানের গলারও প্রশংসা করেছেন অনেকে।মৃ-ত্যু-র পরপরই অনেকেই এরকম ভাবে শ্রদ্ধা জানিয়েছেন সুশান্ত কে কিন্তু প্রায় সব কিছু স্থির হওয়ার পর আবারো এই ভাইরাল হওয়া ভিডিও টি আমাদের মনে সুশান্তর ছাপ রেখে গেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button