নিউজ

যেসব স্বপ্ন দেখলে মনে করবেন আপনার শীঘ্রই আসতে চলেছে কোনো বড় বিপদ, দেখেছেন এই স্বপ্ন কখনো?

নিজস্ব প্রতিবেদন :-আমরা অনেকেই ঘুমন্ত অবস্থায় বিভিন্ন ধরনের স্বপ্ন দেখে থাকি । কিন্তু স্বপ্ন কেন দেখি সে বিষয়ে এখনও পর্যন্ত সঠিক কোন বিশ্লেষণ আমাদের সামনে আসেনি। তবে একজন বিশেষজ্ঞের মতে জীবনের অপ্রত্যাশিত কিছু ইচ্ছা কে ঘিরে চলতে থাকে আমাদের স্বপ্ন। সেই স্বপ্নগুলো মূলত আমরা আলাদা ভঙ্গিমায় ঘুমানোর সময় দেখে থাকি । স্বপ্নের সঙ্গে বাস্তব জীবনের এক অদ্ভুত মিল থাকে।

এমনকি স্বপ্নের মাধ্যমে মানুষ কখনো কখনো জানতেও পারে যে কখন আসছে তার মৃ-ত্যু । যদিও স্বপ্ন সত্যি হওয়া নিয়ে রয়েছে অনেক প্রশ্ন । কখনো কখনো ঘুমন্ত অবস্থায় দেখা স্বপ্ন বাস্তব জীবনের সাথে মিলে গেল বেশিরভাগ ক্ষেত্রে সেগুলি স্বপ্নই থেকে যায়। তবে এমন বেশ কিছু ধরনের স্বপ্ন থাকে যা দেখলে আপনি আপনার আগামী দিনের সম্পর্কে কিছুটা হলেও ধারণা অর্জন করতে পারবেন। সেই সমস্ত বিষয়গুলি আজকের আলোচনার তুলে ধরা হলো।

১)যদি কোন মেয়ে স্বপ্নের অবস্থায় দেখে যে সে সাদা শাড়ি পরা অবস্থায় রয়েছে তাহলে তার জীবনে ঘটতে চলেছে বেশ বড়সড় বি-প-দ। যদি বাস্তব জীবনে আজকালকার যুগে এই সমস্ত কথা ভিত্তিহীন তবুও পুরাণে বেশ কিছু গ্রন্থ এই ধরনের স্বপ্নের কথা উল্লেখ আছে। অতএব এ ধরনের স্বপ্ন দেখলে তাকে নিছক একটি স্বপ্ন বলে এড়িয়ে যাবেন না।

২)ধরুন আপনি আপনার ব্যবসার কাজে অন্য যেকোনো কাজে আগামীকাল বাইরে কোথাও ঘুরতে যাচ্ছেন কিন্তু আপনারই পরিবারের কোনো সদস্য সেই রাতে দেখল এক বাজে স্বপ্ন যা সম্পর্কযুক্ত আপনার ভ্রমণের সাথে তাহলে অবিলম্বে আপনার ভ্রমণ বাদ দেওয়া উচিত । একান্তই জরুরী কাজ না থাকলে সে ভ্রমণ অবিলম্বে বাদ দিন। কারণ এর সাথে ভ্রমণের যোগ রয়েছে তার মাধ্যমে প্রমাণিত হয় যে সে ভ্রমণে আপনার জন্য অপেক্ষা করছে বড় বিপদ ।

৩)স্বপ্নের মাধ্যমে আপনি যদি কখনো ভাঙ্গা মূর্তি স্বপ্ন দেখেন তাহলে জানবেন যে আপনার মৃ-ত্যু-র সন্নিকটে । আরো একবার বলি এই ধরনের কথা বর্তমান যুগে ভিত্তিহীন । তবুও একেবারে উড়িয়ে দেওয়া যায় না ।

৪)আমাদের পরিবেশে কাককে ঝাড়ুদার পাখি বলা হলেও অশুভ শক্তির সাথে কাকে তুলনা করা হয় তাকে আজকালকের দিনেও । তাই আপনি যদি স্বপ্নে কোন কাকের সমাগম দেখেন তাহলে তা ইঙ্গিত দেয় কোন বড় বি-প-দে-র এমনকি তা ইঙ্গিত দিতে পারে মৃ-ত্যু-র।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button