নিউজ

ছেলের সাথে মজা-হৈ হুল্লোড় করে লক্ষ্মীপূজো পালন করলেন রচনা ব্যানার্জি, মুহূর্তে ভাইরাল দৃশ্য

নিজস্ব প্রতিবেদন :-বাঙালি শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজার অবসান ঘটেছে ইতিমধ্যে । প্রত্যেকের মঅনে চলছে বিষণ্ন এর সুর। তবুও কোথাও যেন একটু হলেও আনন্দ লেগে রয়েছে মনে। কারণ সামনে লক্ষ্মী পূজা এবং কালীপুজো এখনো বাকি । চেনা-পরিচিত কলকাতার চিত্রটা এবার কোথাও যেন পাল্টে গেছে। মাস্ক, স্যানিটাইজার ভরে গেছে কলকাতার রাজপথ। করোনা রীতিমতো আষ্টেপৃষ্ঠে গিলে ফেলেছে আমাদের পুঁজির আমেজ কে ।

তবুও যতটুক কম করা যায় ততটা কম ভাবেই সেরা হয়েছে এবারের দুর্গা পুজো । তার সাথে সাথে অনেকেই বাড়ির লক্ষ্মীপূজো সেরেছেন খুব অল্প বিস্তর ।আজ কোজাগরী লক্ষ্মী পূজা। বাঙালি দুর্গাপুজোর পাশাপাশি মেতে উঠেছে কোজাগরী লক্ষ্মীপূজায়। কিন্তু আগের বারের মতন অত ধুমধাম করে করা হয়নি এবারের পুজো । সেই এবারের পূজোতে মেতে উঠেছেন বাংলার অভিনেত্রী রচনা ব্যানার্জীর ।

সারা বছরে ব্যস্ততা কাটিয়ে এবারের পুজো নিজের বাড়িতে না করলেও আবাসনের পুজোতে আনন্দে মেতে উঠেছেন বাংলা অভিনেত্রী ।বাংলার দিদি রচনা বন্দ্যোপাধ্যায়৷ গোটা বছর তিনি ব্যস্ত থাকেন তাঁর জনপ্রিয় রিয়ালিটি শোয়ের শ্যুট নিয়ে৷ তবে পুজোর সময় প্রতিবার বাইরে কাটালেও এই বছর পরিস্থিতি অন্যরকম।

একেবারে নিজের পরিবার ও বন্ধুদের সাথেই তিনি সময় কাটিয়েছিলেন পুজোতে৷ পুজোর পাঁচদিন তিনি যেই বিলাশবহুল ফ্ল্যাটে থাকেন, সেখানেই দুর্গেৎসব পালিত করেছেন। শুধুমাত্র হাতে গোনা কাছের বন্ধুবান্ধব আর ছেলেকে সঙ্গে নিয়ে পুজোর মন্ডপে রয়েছেন রচনা৷ মাস্ক পরে, দূরত্ববিধি বজায় রেখেই এই পাঁচদিন পুজোয় মেতেছেন অভিনেত্রী।নিজের ছেলের সাথে মেতে উঠেছেন তিনি কোজাগরী লক্ষ্মী পুজোতে।

আর তারই ছবি তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন অনুগামীদের সাথে । একটি পোস্টে দেখা গেছে হাল্কা হলুদ তাঁতের শাড়ি আর কালো ব্লাউজে সাথে মানানসই গয়না পড়ে মায়ের দিকে পোজ দিয়ে ছবি তুললেন। কখনো পুজা মন্ডপে তো কখনো ছেলেকে গলা জড়িয়ে পোজ দিলেন। ক্যাপশানে লিখলেন,” শ্রী শ্রী লক্ষী পুজো.. মা সবার মঙ্গল করুক”। পোস্টটি এই মুহূর্তে হয়েছে ভাইরাস এসেছে অনেক মন্তব্য সংখ্যা ।

View this post on Instagram

Sri Sri laxmi puja🙏 God bless us all….

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee) on

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button