নিউজ

চলে গেলেন জনপ্রিয় বলিউড অভিনেতা, ভে’ঙে পড়লেন পূজা ভাট, সলমন খান!

নিজস্ব প্রতিবেদন :-অভিনয় জগতে যখন কোন নতুন অভিনেতা-অভিনেত্রীর আগমন ঘটে তখন আমাদের মন আনন্দে ভরে ওঠে । কারণ এক নতুন দিগন্তের সূচনা হয় তখন । নতুন কোন ছন্দে নতুন কোন প্রতিভা কে আমরা দেখতে পাবো এটা ভেবে আনন্দিত হয়ে ওঠি আমরা। কিন্তু ঠিক তারই পাশাপাশি যদি কোন আমাদের প্রিয় অভিনেতার অকালে মৃ-ত্যু ঘটে তাহলে তা আমাদের মন ভোরে ওঠে গভীর শো-ক এ ।

এই কোরোনা কালে বআমরা দেখেছি বহু কিংবদন্তি প্রা-ণ হারিয়েছেন । তাদের মধ্যে ঋষি কাপুর ছিলেন অন্যতম তরুণ অভিনেতাদের মধ্যে সুশান্ত সিং রাজপুত কে আমরা হারাতে দেখেছি। যদিও সেটি আ-ত্ম-হ-ত্যা ছিল। তবুও বলিউড থেকে তিনি মুছে গেছে চিরতরে । সেই বলিউড এ আরো একবার নেমে এলো বলিউডে শো-কে-র ছায়া।

বেশ কিছুদিন আগে একটি টুইটের মাধ্যমে এক অভিনেতার জন্য অর্থ সংগ্রহের আবেদন জানিয়েছিল অভিনেত্রী পূজা ভাট । তার পরিবারের পাশে দাঁড়ানোর আবেদন জানিয়েছিল সেই টুইট এর মাধ্যমে। এর পাশাপাশি সালমান খান সেই অভিনেতার হাসপাতালে যাবতীয় খরচ বহন করার দায়িত্ব নিয়েছিলেন। কিন্তু হলো না তাতেও শেষরক্ষা চলে গেলেন সকলকে ছেড়ে পরলোক এ ।

আমি এই মুহূর্তে কার কথা বলতে চাইছি আপনারা হয়তো আন্দাজে করতে পারছেন না । আমি এই মুহূর্তে বিখ্যাত অভিনেতা ফারাজ খান এর কথা বলতে চলেছি। হিন্দী অভিনয় জগতে যার কৃতিত্ব অসামান্য। মস্তিষ্কের গুরুতর অসুস্থ তার জন্য তাকে প্রথমে ব্যাঙ্গালোরে ভর্তি করা হয়েছিল। কিন্তু সেখানে চিকিৎসাধীন থাকা কালিন তার পরিবারের পক্ষে সেই অর্থ জোগাড় করা সম্ভব হয়ে ওঠেনি । তাই বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী সাহায্যে এগিয়ে এসেছিলেন।

অবশেষে সব যুদ্ধ কে থামিয়ে পরাজিত হয়ে গেলেন হিন্দি অভিনেতা ফারাজ খান। থেমে গেল তার জীবন যুদ্ধ । চিকিৎসা তে কোনো রকম সাড়া দিচ্ছেন না বলে জানা গিয়েছিল । তার মৃ-ত্যুসংবাদ পেয়ে তার পরিবারের পাশে থাকার আবেদন জানিয়ে একটি টুইট করেছেন পূজা ভাট। তার এই অকাল প্রয়াণে রীতিমতো শো-কে-র ছায়া নেমে এসেছে গোটা বলিউড জুড়ে। এক বড় ক্ষ-তি-র সম্মুখীন ফেরার একবার বলিউড। ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button