নিউজভিডিও

অ্যাম্বুল্যান্স-এর ভিতর সংকটজনক অবস্থায় রোগী! ভিড় কমিয়ে রাস্তা করে দিতে দু’কিমি ছুটলেন ট্রাফিক কনস্টেবল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-আমরা বেশিরভাগ ক্ষেত্রেই পুলিশ বা প্রশাসনের বদনামই দেখতে পেয়েছি।অনেক মানুষই বলেন যে পুলিশরা ঠিক মানুষের পর্যায়ে পড়েন না।কিছুদিন আগে বিহারের মুঙ্গেরে দুর্গাপুজোর বিসর্জনে যাওয়া মানুষদের নির্বিচারে মেরেছিল পুলিস। মা-রা যায় এক নাবালক। গু-রু-তর আ-হ-ত হয়েছিলেন বহু মানুষ।এবার এই পুলিশেরই এক অন্য রূপ সামনে এলো।

নিজের পেশাকে উজ্জ্বল করা এক পুলিশ কর্মী র ভিডিও শেয়ার করলো হায়দরাবাদ পুলিশ তাদের টুইটার হ্যান্ডেলে।ভিডিওটিতে দেখা যাচ্ছে,রাস্তায় প্রবল যানজট এদিকে অ্যাম্বুল্যান্সে মরনাপন্ন রোগী।এগিয়ে আসেন ট্রাফিক কনস্টেবল জি বাবজি।তিনি সেই অ্যাম্বুল্যান্সকে রাস্তা করে দিতে ছুটলেন দুকিমি। ট্রাফিক পুলিসের এই কনস্টেবলকে সেলুট করছে গোটা দেশ।

ঘটনাস্থল হায়দরাবাদের কোটি এলাকার ব্যাঙ্ক স্ট্রিট।একটি অ্যাম্বুল্যান্সকে রাস্তা করে দিতে দুকিমি রাস্তা ছুটলেন সেই কনস্টেবল। অ্যাম্বুল্যান্সের সামনে ছুটে তিনি বাইক, গাড়ির চালকদের জায়গা করে দেওয়ার জন্য আর্জি জানালেন। মুহূর্তের মধ্যে ভিড় অতিক্রম করে অ্যাম্বুল্যান্স ছুটল হাসপাতালের দিকে।

ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই,এই ট্র্যাফিক কনস্টেবলকে সেলাম জানালেন দেশবাসী।এমনকি জি বাবজির এমন কাজের প্রশংসা করল হায়দরাবাদ পুলিসও।ঠিক সব জায়গায় যদি এমন ভাবেই প্রশাসনিক কর্মকর্তারা নিজের দায়িত্ব সঠিক ভাবে পালন করেন তাহলে দেশের ছবি অন্যরকম হতে পারে সম্পূর্ণভাবে।এদিন হায়দরবাদের পুলিস কমিশনার পর্যন্ত বাবজির প্রশংসায় পঞ্চমুখ হলেন। এমনকী তাঁকে এই কাজের জন্য সংবর্ধনা দিয়েও সম্মান জানানো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button