নিউজভিডিও

উন্মুক্ত নাভি, পরনে ডোরাকাটা পোশাক! দুর্দান্ত কায়দায় ও অসাধারণ ভঙ্গিতে তুমুল নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা বা প্লাটফর্ম যেখানে মানুষ তুলে ধরতে পারে তার প্রতিভাকে শিল্পকলাকে। সেটি নাচতে পারে গান হতে পারে বা অন্য যেকোন ক্ষেত্রে হতে পারে । সোশ্যাল মিডিয়ার দৌলতে সেইসব প্রতিভা ছড়িয়ে পড়ে পৃথিবীর আনাচে-কানাচে । তাই মাঝেমধ্যেই আমরা বিভিন্ন যুবক-যুবতীদের দেখি শিরোনামে উঠে আসতে । মুহূর্তের মধ্যে রাতারাতি ভাইরাল হয়ে যায় সে সমস্ত মানুষগুলি।

Advertisement

সেরকমই একটি ঘটনা ঘটে সম্প্রতি।সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নাচের পেজ এনিওয়ান ক্যান ডান্স থেকে শেয়ার করা হয়েছে একটি ভিডিও যেখানে ডোরাকাটা সাদা পোশাকে দেখা যাচ্ছে একটি যুবতীকে নাচ করতে । রীতিমতো নাভির উপরে থাকা ডোরাকাটা সাদা পোশাক পড়ে ঝড় তুলেছে নেট দুনিয়ায় জনতাদের বুকে। ভিডিওটি সময় নেয়নি ভাইরাল হতে । সামনে আসতে মুহূর্তের মধ্যে ভাইরাল ভিডিও।

Advertisement

এই ভিডিও ইতিমধ্যে দেখে ফেলেছেন বহু মানুষ এসেছে। প্রচুর লাইক কমেন্ট শেয়ার এবং তার সাথে এসেছে কৌতুহল । অনেকে মেয়েটির পরিচয় জানতে চেয়েছে । তবে যদিও পরিচয় এখনও পর্যন্ত জানা সম্ভব হয়ে ওঠেনি। এর পাশাপাশি দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষায় আছে মেয়েটির পরিচয় জানার জন্য। কমেন্ট সেকশনে এসেছে অনেক শুভেচ্ছা বার্তা ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

Featuring : @anukritibhatia • • • • • • . . For feature on our page contact @princeonguitar . . .Conõ 🤤 ( Spam ' ❤ ' ) for a Dm Checking ! #anukritibhatia #foryou #feelitreelit #cute #dance #trending #coño #VIRAL

Advertisement

A post shared by Anyone Can Dance (@anyone_can_dance) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button