নিউজবিনোদন

উন্মুক্ত নাভি, পরনে স্বল্প পোশাক! দুর্দান্ত কোমরের কায়দায় উষ্ণতা ছড়ালেন যুবতী, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:-এই দীর্ঘ লকডাউন কোথাও যেন এক প্রকার আশীর্বাদের মতন এই কাজ করেছে। নিজেকে সময় না দিয়ে উঠতে পাড়া ফলে নিজের মধ্যে থাকা প্রতিভা গুলি কে আমরা এতদিন হয়তো জানতাম না । কিন্তু দীর্ঘ লকডাউন তা আমাদের জানিয়েছে ।তাই এই লকডাউন এ বাড়িতে বসে নিজেদেরকে ফের নতুনভাবে খুঁজে পেয়েছে মানুষজন ।খুঁজে পেয়েছে তাদের ভেতরে লুকিয়ে থাকা প্রতিভা কে।

এবং এই প্রতিভা তুলে ধরেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে পৃথিবীর আনাচে-কানাচে ছড়িয়ে দেওয়া যায় নিজের প্রতিভা মুহূর্তের মধ্যে । এর আগেও সোশ্যাল মিডিয়ার হাত ধরে খবরের শিরোনামে এসেছে বিভিন্ন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকার । তবে আরও একবার এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই লাইমলাইট এ উঠে এলেন এক যুবতী।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় কাল হট পোশাকে এক যুবতীকে বেলি ডান্স করতে । anyone can dance এই পেজটি থেকে ভিডিওটি শেয়ার করা হয়। বিষয়টি সামনে আসে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে নেটদুনিয়ায় । ঝড় তুলেছে নেটিজেনদের । আবেদনময়ী ভিডিওতে একটি গানের সাথে বেলি ডান্স করতে দেখা যায় একটি যুবতীকে।

নজরকাড়া যুবতীর নাচ এবং রূপ রীতিমতো স্তম্ভিত করেছে নেটিজেনদের । ইতিমধ্যে দেখে ফেলেছেন প্রচুর মানুষ এই ভিডিও টি । করেছেন মন্তব্য ,বেড়েছে উত্তেজনা কৌতুহল । তবে সেই যুবতী সম্পর্কে এখনো বিস্তারিত জানা সম্ভব হয়ে ওঠেনি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button