নিউজবিনোদনভিডিও

খোলা চুল, সাথে উষ্ণ আবেদন! জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ অভিনেত্রী তৃনা সাহার, মুহূর্তে ভাইরাল ভিডিও!

Advertisement

নিজস্ব সংবাদদাতা: সোশ্যাল মিডিয়ার দৌলতে টেলি ও সিনেমা জগতের সেলিব্রেটিদের পক্ষে দর্শকদের কাছে পৌঁছে যাওয়া খুব সহজ আজকাল। এখানেই তারা তাদের অনুগামীদের সঙ্গে ভাগ করে নেন তাদের শখ পেশা ব্যক্তিগত জীবনের অনেক কিছুই। প্রায় প্রতিদিনই কেউ-না-কেউ ভাইরাল হয়ে চলেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সম্প্রতি তৃণা সাহা তার নিজস্ব ইনস্টগ্রাম পেজে কালো ওয়ান পিস পরে আর খোলা চুলে নেচে মাত করলেন ইনস্টাগ্রামের দুনিয়া। ডন সিনেমার ‘আজ কি রাত’ গানের সুরে নেচে কপি দিলেন ইনস্টাগ্রাম। সঙ্গে হ্যাশট্যাগ সহ ক্যাপশন “আমার পুজো ২০২০”।

Advertisement

তৃনা সাহার এই ভিডিও ইনস্টাগ্রামে আসতেই ভাইরাল হতে বেশি সময় লাগেনি মুহূর্তের মধ্যে প্রায় 60 হাজারের বেশি ভিউ চলে এসেছে। ইনস্টাগ্রামে তিনি ভীষণ একটিভ সেখানে নিজের নানা রকম ফটোর পাশাপাশি বিভিন্ন গানের তালে নিচে ওঠা ভিডিও শেয়ার করেন।

Advertisement

শুধুমাত্র রিল লাইফে নন, রিয়েল লাইফেও তিনি যথেষ্ট অ্যাক্টিভ। সেই প্রাণবন্ত মেজাজ নিয়েই তিনি ভিডিও করে থাকেন। সেই ভিডিও ফটো গুলো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তার অনুগামীরা।

Advertisement

বাংলা টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ তৃণা সাহা। পাকাপাকি ভাবে কলকাতায় বসবাস করা এই অভিনেত্রী খোকাবাবু সিরিয়ালের মাধ্যমে অভিনয় জগতে আসেন পরে ধীরে ধীরে অন্যান্য সিরিয়াল করে নিজের এক আলাদা ফ্যান ফলোইং বানিয়ে নিয়েছেন। কলের বউ সিরিয়ালের ডাবল রোলে অভিনয় করেছিলেন তিনি। তার এই মুহূর্তে খড়কুটো নামের সিরিয়ালটি চলছে।

Advertisement

রবীন্দ্রনাথ ঠাকুরের ছোট গল্প অবলম্বনে পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় তৈরি করেছেন ‘ডিটেকটিভ’ সিরিজ। এতে তৃনা সাহার সাথে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, অম্বরীশ ভট্টাচার্য, সাহেব ভট্টাচার্য সহ অন্যান্য কলাকুশলীরা।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

Randomness 💃 . . #igdurgapujo #durgapujo2020 #amarpujoreel #reelchallenge #feelit

Advertisement

A post shared by Trina Saha (@trinasaha21) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button