নিউজবিনোদন

খোলা চুল, চোখে চশমা, সম্পূর্ণ উন্মুক্ত বক্ষদেশ, গ’র্ভব’তী পূজার এই হট ছবিতেই কাত হাজার হাজার যুবক, রইলো ভাইরাল ছবি!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-এই লকডাউনে দীর্ঘদিন বাড়িতে থাকার ফলে কার্যত একঘেয়েমি জীবন গ্রা-স করেছে আমাদের । কিন্তু সোশ্যাল মিডিয়ার হাত ধরে আমরা মাঝে মধ্যে এমন কিছু ঘটনা বা ছবির সাক্ষী থাকি যা মুহূর্তের মধ্যে আমাদের মুখে এনে দেয় হাসি । কাটিয়ে দেয় জীবনের একঘেয়েমি কে । মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার হাত ধরে উঠে আসতে দেখি বিভিন্ন তারকা দের ।

Advertisement

তারা তাদের জীবনের প্রতিটি মুহূর্ত তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবং ভাগ করে নেন অনুগামীদের সাথে । বেশ কিছুদিন আগে বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা অ-ন্তঃস -ত্ত্বা হওয়ার ঘটনাটি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ঠিক সেরকমই বাংলার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী বেশ কিছুদিন আগে নিজের বেবি বাম্প নিয়ে ছবি শেয়ার করেন তার অনুগামীদের সাথে ।

Advertisement

কিন্তু এবার সেই তালিকায় জুড়ে গেলেন এককালীন বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জি । তার অভিনয় জগত বাংলা সিনেমা দিয়ে শুরু হলেও পরবর্তীকালে তিনি পাড়ি দেন মুম্বাই এ । এবং হিন্দি সিনেমাতে নিজেকে প্রতিষ্ঠা করেন । সেখানে কুনাল ভার্মা সঙ্গে তার প্রেম সম্পর্ক শুরু হয় । সে কথা তিনি বহুদিন আগেই সবার সামনে জানিয়েছিলেন। তবে এই মুহূর্তে সেই পূজা ব্যানার্জির ঘরে আসতে চলেছে নতুন এক সদস্য। যা তার শেয়ার করা ছবি থেকে স্পষ্ট ।

Advertisement

সম্প্রতি পূজা বন্দ্যোপাধ্যায়ের সাধের অনুষ্ঠানে একাধিক ছবি প্রকাশ্যে আসে, সেখানে এককাধিক কেকের ছবি উঠে আসে । হবু সন্তানের মা’কে সমস্তরকম ভাবে প্যাম্পার করছেন স্বামী কুণাল বর্মা। সন্তান সম্ভবা হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন দম্পতি।তার পাশাপাশি বিভিন্ন হট ছবিতে ধরা দিয়েছেন তিনি ।

Advertisement

দীর্ঘ সাত বছর প্রেমের সম্পর্কে লিপ্ত থাকার পর অবশেষে ২০১৭ তে এঙ্গেজমেন্ট করেন বাংলার অভিনেত্রী । তার পাশাপাশি ২০২০ তে বিবাহ করার কথা জানিয়েছিলেন এই অভিনেত্রী । কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে পিছিয়ে যাই সেটি । তবে সেরে ফেলে রেখেছেন রেজিস্ট্রি ।

Advertisement

এর পাশাপাশি ওই দম্পতি জানিয়েছেন বিবাহ যাবতীয় যা খরচ তা করোনা ত্রাণ তহবিল তারা অনুদান করবেন । যদিও এই এংগেজমেন্টের কথা তিনি তার অনুগামীদের থেকে বেশ কিছুদিন লুকিয়ে রেখেছিলেন । পরে সন্তান হওয়ার ঘটনা সামনে আশাতে তিনি তা স্বীকার করেন ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

Shine bright like a diamond

Advertisement

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

Advertisement

 

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button