নিউজ

একবার চার্জ দিলে একটানা যাবে ১৪ দিন! মাত্র ২৪৯৯ টাকায় পাবেন সকল গ্রাহকেরা!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-গ্রাহকদের কথা ভেবে রীতিমতো একের পর এক চমক এনেছে শাওমি। শাওমির নতুন মোবাইল হোক কিংবা স্মার্টব্যান্ড, তার জুড়ি মেলা ভার। কম দামে উচ্চপ্রযুক্তি যুক্ত মোবাইল একমাত্র প্রদান করতে পেরেছে শাওমি। এমনটা মনে পড়ছে অনেকে। তবে বাজারে জনপ্রিয়তা সেই সূত্রে তুঙ্গে। ঠিক সেরকমই শাওমি তাদের গ্রাহকদের কথা ভেবে আরো একবার নতুন স্মার্টব্যান্ড বাজারে আনতে চলেছে । স্ যা রীতিমতো টেক্কা দেবে স্মার্টব্যান্ড গুলিকে।

Advertisement

গ্রাহকদের সুবিধার্থে এবং তাদের কথা মাথায় রেখে শাওমি ব্যান্ড ব বাজারে আনতে চলেছে mi band 5 । এর আগে এমআই ব্যান্ড 2 , 3, ও 4 বাজারে এনেছিল এবং তার জনপ্রিয়তা ছিলো তুঙ্গে। তবে এসবের জনপ্রিয়তাকে টেক্কা দেবে নতুন এই স্মার্টবান্ড । তবে একদম খুব নিম্নমানের করা হয়েছে এটি কিন্তু ব্যবহার করা হয়েছে উচ্চপ্রযুক্তি।

Advertisement

শাওমির তরফ থেকে জানানো হয়েছে এই ১.১ ডিসপ্লে যুক্ত স্মার্টবান্ড টিকে একবার চার্জ দিলে ১৪ দিন পর্যন্ত দীর্ঘস্থায়ী হবে। এর পাশাপাশি রয়েছে নারীদের সুরক্ষার সফটওয়্যার । এই ব্যান্ড সাধারণ মানুষজন সহজেই ব্যবহার করতে পারবেন। এছাড়া আগামী ১ অক্টোবর থেকে mi.com থেকে এই ব্যান্ড সহজেই কিনতে পারবেন। এছাড়া অ্যামাজন থেকেও কিনতে পারবেন গ্রাহকেরা। পাশপাশি দ্রুত অফ্লাইন স্টোর থেকেই গ্রাহকেরা কিনতে পারবেন এই ব্যান্ড।

Advertisement

জানা গিয়েছে বেশ কিছু আলাদা রঙ এ পাওয়া যাবে এই ব্যান্ড। এছাড়া এই ব্যান্ডে রয়েছে ১১ টি স্পোর্টস মোড। এছাড়া এতে রয়েছে অতিরিক্ত বেশ কিছু ফিচার। ফলে সহজেই স্বাস্থ্যর উপরে নজর রাখা যাবে।

Advertisement

শাওমি করতে স্মার্টব্যান্ড দাম রাখা হয়েছে মাত্র ২৪৯৯ টাকা । যদিও বেশ কিছুদিন আগে এমআই ব্যান্ড ৫ চীনের আন্তর্জাতিক বাজারে এনেছিল শাওমি ,কিন্তু এবারে তা ভারতীয় বাজারে এনেছে। যার ফলে তারা মনে করছে তাদের জনপ্রিয়তা আরো বেশি ছড়িয়ে পড়বে ভারতীয় বাজারে ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button