নিউজ

পুরনো স্মার্টফোনের বদলে পাওয়া যাবে ২২,০০০ টাকা পর্যন্ত, আজ থেকেই শুরু হচ্ছে হলিডে সেল!

নিজস্ব প্রতিবেদন:-স্মার্টফোনসহ বিভিন্ন উন্নত ফোনের চাহিদা আজকাল মানুষের মধ্যে বেশি।এই চাহিদাসম্পন্ন মানুষদের জন্য এসে গেছে সুখবর।বিশ্বের বাজারে আগেই এসে গিয়েছিল অ্যাপলের নতুন সম্ভার। ভারতের বাজারে এতদিন তা পাওয়া যাচ্ছিল না। অ্যাপল প্রেমীদের উত্তেজনার পারদ চড়ছিল এরও বহু আগে থেকে। অবশেষে আজ থেকে ভারতের বাজারে এল আই ফোন ১২, আই ফোন ১২ প্রো।

৫জি প্রযুক্তি সহ আই ফোন ১২ পাওয়া যাবে ৫.৪ ইঞ্চি থেকে ৬.৭ ইঞ্চি স্ক্রিন সাইজে। হোম পড মিনি স্পিকার আরো উন্নত ভার্সন পাওয়া যাচ্ছে এই মডেলের। সব মিলিয়ে স্মার্টফোন এবং অ্যাপেল প্রেমীদের কাছে এটি এক আশ্চর্যজনক সুখবর।

আই ফোন ১২ এর দাম রাখা হয়েছে ৭৯,৯০০ টাকা। আই ফোন ১২ প্রো-র পাওয়া যাবে ১,১৯,৯০০ টাকা থেকে।আগামী মাসে আই ফোন ১২ মিনি ও আই ফোন ১২ প্রো ম্যাক্স পাওয়া যাবে, এমনটাই জানানো হয়েছে অ্যাপেল কোম্পানির তরফ থেকে।

কিন্তু সমস্যা একটাই অন্য দেশের তুলনায় ভারতে আই ফোনের এই সিরিজের দাম অনেকটা বেশি। ৬৪ জিবি স্টোরেজ এর আই ফোন ১২ দাম পড়বে ৭৯,৯০০ টাকা। স্টোরেজ ক্ষমতা বাড়লে দামও বাড়বে। ১২৮ জিবি স্টোরেজ থাকলে দাম পড়ে যাবে ৮৪,৯০০ টাকা। ২৫৬ জিবি স্টোরেজ এর জন্য ৯৪,৯০০ টাকা দিতে হবে।

আই ফোন ১২ প্রো-র ক্ষেত্রেও ১২৮জিবি বেস স্টোরেজ হয় তাহলে ভারতীয় বাজারে দাম পড়বে ১,১৯,৯০০ টাকা। ২৫৬ জিবি স্টোরেজ হলে ১,২৯,৯০০ টাকা আর ৫১২ জিবি ভ্যারিয়েন্ট থাকলে দাম গিয়ে পড়বে প্রায় দেড় লক্ষ টাকার কাছে। অ্যাপলের ৫১২ জিবি ভ্যারিয়েন্টের ভার্সনের জন্য দিতে হবে ১,৪৯,৯০০ টাকা।

লঞ্চের ক্ষেত্রে বেশ কিছু অফার দেওয়া হয়েছে অ্যাপলের তরফে পুরনো স্মার্টফোনের বদলে অ্যাপলের এই নয়া সিরিজের কোনওটি নিতে চাইলে, ২২ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন তাই এখনি নিলে দামে অনেকটা সুরাহা পাবেন মানুষ।এছাড়াও এইডডিএফসি ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য বিশেষ সুবিধা।

যদি এই ব্যাঙ্কের ডেবিট কার্ড হোল্ডার হন, তাহলে ক্যাশ ব্যাক-এর সুবিধা পাবেন। দেড় হাজার টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক ও। ১৬ মাসের জন্য নো কস্ট ইএমআই পাবেন। আই ফোন ১২-র ইএমআই শুরু ৮২২৭ টাকা থেকে। আই ফোন ১২ প্রো ইএমআই শুরু ১৪,১১১ টাকা থেকে।

বাড়িতে বসেই অনলাইনে বা অ্যাপল স্টোরে অর্ডার করতে পারেন আপনার পছন্দের সিরিজ টি।অনলাইন শপিং সাইট অ্যামাজন, ফ্লিপকার্টেও অফার পাওয়া যাবে ৩ নভেম্বর থেকে। অ্যাক্সিস ব্যাঙ্ক বাজ ক্রেডিট কার্ড হোল্ডাররা পাঁচ শতাংশ ছাড় পাবেন। আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড থাকলে্ অ্যামাজনে পাঁচ শতাংশ ছাড় দেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button