নিউজভিডিও

অ’শালীন অঙ্গভঙ্গি, উ’ত্তে’জক নাচ, অ’শ্লী’লতা ছড়ানো হচ্ছে গোটা বিগবসে, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব সংবাদদাতা: এই দেশের টিভিতে রিয়ালিটি শোর একটি আলাদা বাজার রয়েছে। প্রচুর পরিমাণ টিআরপি আসে এইধরনের শোতে। নাচ, গান, কুইজ ছাড়াও আরেক ধরনের রিয়ালিটি শো যা প্রচুর হিট, সেটা হলো বিগবস।

Advertisement

তবে এবার সেই বিগবস নিয়েই উঠলো অ-ভি-যো-গ। অ-শা-লীন অঙ্গভঙ্গি, উ-ত্তে-জ-ক নাচ, অ-শ্লী-ল-তা ছড়ানোর অভিযোগে Big Boss বয়কট করার দাবি উঠেছে দেশ জুড়ে ।

Advertisement

এই করোনা কালে বন্ধ ছিল রিয়ালিটি শো গুলো। ধীরে ধীরে সেগুলো শুরু হচ্ছে। তেমনি ভাবেই বিগ বসের নতুন সিজন শুরু হয়েছিল সম্প্রতি। ইতিমধ্যেই বিতর্কের সূত্রপাত। ‘বিগ-বস’ অ-শা-লী-ন – এই বলে বয়কট করার ডাক দিয়েছেন অনেকেই।

Advertisement

একটি খেলার পদ্ধতি নিয়ে উঠেছে বিতর্ক। বিগ বসের একাধিক খেলার মধ্যে একটি খেলা হল সিদ্ধার্থ শুক্লার মন আহরণ করার চেষ্টা। গতবারের বিজয়ী প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা, তাই তার মন জয় করবার উদ্দেশ্যে মহিলা প্রতিযোগিরা জন প্রাণ লাগিয়ে দিচ্ছেন। এতে যিনি জয়ী হবেন, তিনি পাবেন ‘ইমিউনিটি’।

Advertisement

এই ইমিউনিটি পাওয়া প্রতিযোগীকে বের করে দেওয়া যাবে না, এই কারণেই সকলে সিদ্ধার্থ শুক্লার মন জয় করার চেষ্টা চালাচ্ছেন। এতে অংশগ্রহণ করার পর মহিলা প্রতিযোগী পবিত্রা পুনিয়া,রুবিনা দিলায়েক, জাসমিন ভাসিন, নিক্কি তাম্বোলি রীতিমতো শারীরিক আবেদন করে ফেলছেন।

Advertisement

নেটিজেনদের অ-ভি-যো-গ, খেলার নামে অ-শ্লী-ল-তা প্রমোট করা হচ্ছে। কেউ লিখেছেন, ‘বিনোদনের নামে সস্তা আর অশ্লীল জিনিস তুলে ধরা হচ্ছে এখানে।’ অন্য আরেকজন দাবি করেছেন-‘খেলার নামে এই যে অ-শ্লী-ল-তা প্রদর্শন তা মোটেও গ্রহণযোগ্য নয়‌।’

Advertisement

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button