নিউজভিডিও

‘ও লাল শাড়ি বৌদি, মাস্ক টা পড়ো’- ভাইরাল কলকাতা পুলিশের দারুন ভিডিও! রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন:-পুজোর সময় নতুন জামা কাপড়ের ভিড়ে ভাইরাল হলেন লাল শাড়ি বৌদি।শুনতে বেশ অবাক লাগলেও ব্যাপারটা বেশ মজার।সম্প্রতি করোনা আবহে মণ্ডপ দর্শনের ভিড়ে যাতে সং-ক্র-মিত রোগীর সংখ্যা বৃদ্ধি না হয় তাই হাইকোর্টের নির্দেশ অনুযায়ী দুর্গা প্রতিমা দর্শন নিষিদ্ধ থাকলেও বাঙালিকে হাইকোর্ট দেখিয়ে পুজোর থেকে দূরে রাখতে পারা যায়নি।

প্রতিমা দর্শন নিষিদ্ধ থাকলেও রাস্তায় ভিড় কিন্তু বিন্দুমাত্র কমেনি। তাই মানুষের সাহায্যার্থে এগিয়ে আসেন প্রশাসন।মাক্স ছাড়া রাস্তায় দেখা গেলেই গ্রে-প্তা-র করা হবে প্রশাসনের তরফে জানিয়ে দেওয়া হয়।

শুধুমাত্র নির্দেশ জারি করে থেমে থাকেনি প্রশাসন, প্রতিটা দিন রাস্তায় বেরিয়ে সাধারণ মানুষকে সচেতন করার বিভিন্ন ভিডিও প্রকাশ পায় প্রশাসনের। এর মধ্যে একটি বিশেষ মজার ভিডিও বেশ নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়।ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন পুলিশ কর্মী বিভিন্নভাবে মজার ছলে নাম ধরে ডেকে সবাইকে মাস্ক পড়ার জন্য অনুরোধ করছেন।

অদ্ভুতভাবে তিনি পথচারীদের নাম ধরে ডেকে ডেকে মাস্ক পড়ার জন্য অনুরোধ করতে থাকেন। পুলিশকর্মীদের সবার পোশাকের রংয়ের নাম অনুযায়ী সবার নাম দিয়ে কখনো বলতে থাকেন “এই সাদা জামা মাস্ক টা পড়ো”, বাচ্চাদের বলতে থাকেন “ও বাবু মাস্ক টা পড়”, সবচেয়ে মজার ব্যাপারটি তখন হয় যখন পুলিশ কর্মীটি হাতে মাইক নিয়ে চিৎকার করে বলে ওঠেন “ও লাল শাড়ি বৌদি মাস্ক টা পড়ুন, মাস্ক ছাড়া ছবি সেলফি তোলা যাবে না”।

এমনভাবে মজার ছলে মাইকে চেঁচাতে দেখে অনেকেই লজ্জায় মাস্ক পড়ে নেন। জনসাধারণ কে সচেতন করার উদ্দেশ্যে প্রশাসনের এই ভিডিওটি সত্যিই নজর কাড়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button