নিউজভিডিও

‘ও লাড়কি আখ মারে’ গানে তুমুল নাচ বছর 90 এর দিদার, সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া জাগালো এই নাচ, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন :-বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার হাত ধরে আমরা উঠে আসতে দেখেছি বিভিন্ন স্তরের মানুষজনদের। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভাকে পৃথিবীর আনাচে-কানাচে তুলে ধরা সবথেকে সহজ । এবং এই সহজ প্রক্রিয়া অবলম্বন করে প্রায় প্রতিদিনই নানান কারণে ভাইরাল হচ্ছে বিভিন্ন স্তরের মানুষেরা।

কখনো কোন আদিবাসী সম্প্রদায়ের মেয়ে সুরেলা কন্ঠে গান গেয়ে জয় করছেন লক্ষ্য লক্ষ্য দর্শকের মন তো কখনো আবার একদল বাচ্চা প্রদর্শনী শিক্ষা দিচ্ছেন । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি এবার ভাইরাল হয়েছে সেটি বাকি সব ভিডিও থেকে একদমই আলাদা।

বয়স বাড়ার সাথে সাথে চামড়ার জড়তা আসতে শুরু করে । একসময় ধীরে ধীরে চামড়া নরম হয়ে ওঠে । তার পাশাপাশি শরীরে জন্ম নেয় নানান রকম দুর্বলতা । সেই কারণে বয়স বাড়ার সাথে সাথে আর তেমন উৎসাহিত হতে দেখা যায় না এই প্রজন্মের বৃদ্ধদের। কিন্তু কখনো কখনো এর ব্যাতিক্রম ঘটনা ঘটে ।বয়স ফেলতে পারেনা ছাপ মনে । শরীরে তার প্রকাশ ঘটলেও মনের মধ্যে বিন্দুমাত্র প্রকাশ থাকে না তার। ঠিক সেরকমই একটি মানুষের ভিডিও সম্প্রতি হয়েছে ভাইরাল।

৯৩ বছর বয়সী এক বৃদ্ধা সারা আলি খান এবং রাণবীর কাপুর সিম্বা সিনেমার লারকি আখ মারে গান অভিনব কায়দায় কোমর দুলিয়ে ছেন। সেদিন ছিল তার জন্মদিন তাই বাড়িতে হই কান্ড । সেই দিনই তিনি মনের উৎসাহে নেচে উঠল হিন্দি গানে। এবং সেটি ক্যামেরাবন্দি করেছে গৌরব সাহা বলে এক ব্যক্তি।

পরবর্তীকালে সেটি ফেসবুকে আসতে নিমিষের মধ্যে ভাইরাল হয়। এবং মুহূর্তের মধ্যে নজর কাড়ে নেটদুনিয়া নেটিজেনদের ।ঠাকুমার এই উৎসাহ দেখে রীতিমতো আপ্লুত নেটজনতারা। এর পাশাপাশি এই ঘটনা প্রমাণ করে যে বয়স শুধুমাত্র একটা সংখ্যা ।আদতে মনের ইচ্ছাটা আসল ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button