নিউজবিনোদনভিডিও

লাল রঙের উষ্ণ পোশাক দুর্দান্ত নেচে উষ্ণতা ছড়ালেন নুসরত, ভাইরাল ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন:- টলিউডে থেকে শুরু করে বলিউডের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রী কার্যত এই লকডাউন পর্ব কে কাজে লাগিয়ে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে বিভিন্ন সময় বিভিন্ন রকম ছবি এবং ভিডিওর মাধ্যমে ভাইরাল হয়েছেন । যদিও তাদের আকর্ষণ সবসময়েই শীর্ষে থাকে তবুও ।

Advertisement

তবে শুধুমাত্র অভিনেতা-অভিনেত্রী নয় এর পাশাপাশি সাধারণ মানুষ বা আদিবাসী সম্প্রদায়ের মানুষজন উঠে এসেছে শিরোনামের শীর্ষে । কখনো নাচ তো কখনো গান ,কখনো আবার আবৃত্তি দিয়ে মনোরঞ্জন করেছে আমাদের। সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে প্রতিভাকে নিমিষের মধ্যে তুলে ধরা যায় পৃথিবীর আনাচে-কানাচে। তাই সোশ্যাল মিডিয়া কমবেশি সবারই জনপ্রিয়। জনপ্রিয় অভিনেত্রী দের। আরো একবার সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে শিরোনামে শীর্ষে উঠে এলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান।

Advertisement

নুসরাত জাহান বাংলা ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় একটি নাম। তার পাশাপাশি তিনি এই বাংলা সাংসদ কাজেই বলাবাহুল্য তার আকর্ষণ সবসময়েই শীর্ষে থাকে । কিন্তু এই নুসরাত জাহান তার সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে বিভিন্ন সময় বিভিন্ন রকম ছবি ও ভিডিওর মাধ্যমে উঠে এসেছেন শিরোনামে। এরকমই হলো আরো একবার । সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয় যাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় তার অনুগামীদের মধ্যে।

Advertisement

বিভিন্ন সময় নুসরাত জাহানকে আমরা প্রতিবাদী সুরে দেখতে পাই। কাউকে পরোয়া না করে একের পর এক ভাবে অবিরত গেরুয়া শিবির কে কটাক্ষ করেছেন তিনি। কখনও আবার সরব হয়েছেন অন্যায়ের বি-রু-দ্ধে। কিন্তু এর পাশাপাশি ও তার বাস্তব জীবনে সোশ্যাল মিডিয়া একটা জনপ্রিয় অংশ । সেটা তার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যায়। আরো একবার ইনস্টাগ্রাম প্রোফাইল এর একটি ভিডিও পোস্ট করে রীতিমতো তাক লাগিয়ে দিলেন তার অনুগামীদের।

Advertisement

ভিডিওতে দেখা যায় একটি লাল রঙের পোশাক পড়ে বোতাম খোলা অবস্থায় রয়েছে নুসরাত জাহান এবং একটি বাংলা গানের সাথে তাল মেলাচ্ছেন বাংলার এই অভিনেত্রী। ভেতরে রয়েছে কালো রঙের একটি জাল দেওয়া টপ যা থেকে উঁকি মারছে তার পাতলা কোমর। এই আবেদনময়ী ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয় । এবং উষ্ণতায় পারদ ক্রমশ বাড়তে থাকে অনুগামী মহলের মধ্যে। ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছেন অনেকে। কমেন্ট সেকশনে বেড়েছে শুভেচ্ছাবার্তা ও অভিনন্দন ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

😉 #desichori #feelitreelit #feelkorboreelkorbo

Advertisement

A post shared by Nusrat (@nusratchirps) on

Advertisement

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button