নিউজ

“এবার গভীর নিদ্রা থেকে উঠুন, মহিলাদের সুরক্ষা দিতে আপনি সম্পূর্ণ ব্যার্থ” ,মোদীকে ফের নিশানা নুসরতের!

নিজস্ব প্রতিবেদন:-ফের প্রধান মন্ত্রীর দিকে কটাক্ষ ছুড়ে দিলেন বাংলার অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান। সম্প্রতি দেশ উত্তাল হয়েছে উত্তরপ্রদেশের গ-ণ ধ-র্ষ-ণে-র মামলা কে কেন্দ্র করে। দেশের তাবড় তাবড় রাজনৈতিক নেতা মন্ত্রীরা পথে নেমেছেন প্রতিবাদের। কেউ কেউ আবার প্রতিবাদ করছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। প্রশ্ন তুলছে উত্তরপ্রদেশ সরকারের বিরুদ্ধে ।

.তাঁর সাথেসাথে প্রশ্ন আছে উত্তর প্রদেশের প্রদেশের উত্তর প্রদেশের প্রদেশের প্রশ্ন আছে উত্তর প্রদেশের প্রদেশের উত্তর প্রদেশের প্রদেশের প্রশাসনের বি-রু-দ্ধে । বেশ কয়েকদিন আগে উত্তরপ্রদেশের ১৯ বছরের মেয়েকে গণধ-র্ষ-ণ এবং হত্যাকাণ্ডে রীতিমতো রীতিমতো গণধ-র্ষ-ণ এবং হত্যা-কা-ণ্ডে রীতিমতো রীতিমতো উত্তাল গোটা দেশ । প্রতিবাদের ঝড় বয়ে চলেছে দেশের সর্বত্র । সেই ঘটটার পরিপ্রেক্ষিতে বাংলার সাংসদ নুসরাত জাহান আরো একবার কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।

আমরা বিভিন্ন সময় বাংলার এই সাংসদকে দেখি এই সাংসদকে দেখি সাংসদকে দেখি দেখি বিভিন্ন অন্যায়ের প্রতিবাদে সরব হতে । কোনরকম তোয়াক্কা ছাড়াই একের পর এক তো-প দেগেছেন গেরুয়া শিবিরের বি-রু-দ্ধে । মিলেছে পাল্টা উত্তর। কিন্তু থেমে থাকেননি তিনি। এবারের ঘটনা আলিগড় ।। এবং এই ঘটনাকে কেন্দ্র করে ফের আরও একবার নিশানা করলেন প্রধানমন্ত্রীকে বাংলা সাংসদ নুসরাত জাহান।

সম্প্রতি আলীগড়ে পাঁচ বছরের একটি শিশু একটি শিশু বছরের একটি শিশু একটি শিশু কন্যাকে ধ-র্ষ-ণ করে ১৫ বছরের একটি নাবালক। এবং পরবর্তীকালে শিশুটির মৃ-ত্যু ঘটে। ঘটনাটি সামনে আসতে শুরু হয় চা-ঞ্চ-ল্য । কোথাও যেন উত্তরপ্রদেশের ঘটনায় কে ত্বরান্বিত করছে এই আলিগড়ের ঘটনা । এবং এই ঘটনাকে কেন্দ্র করে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে সরব হন বাংলার অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান । কোথাও যেন উত্তরপ্রদেশ সরকার এর রাজ্য পরিণত হয়েছে ধর্ষণ রাজ্যে। এমনটা মনে করছেন অভিনেত্রী।

তিনি ঐদিন প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে একটি টুইট করেন এবং লেখেন আমি অত্যন্ত বি-ক্ষু-ব্ধ, বিরক্ত। মাত্র ছয় বছর বয়স ছিল মেয়েটির। শ্রী নরেন্দ্র মােদী জী দয়া করে এবার নিদ্রাভঙ্গ করুন নিজের । দেশের মেয়েদের রক্ষা করতে গিয়ে ক্রমাগত ব্যর্থ হচ্ছেন আপনি। মহিলাদের এ কী অবস্থা হচ্ছে বিজেপি শাসিত উত্তরপ্রদেশে। কেন এখনও নিরব আপনি।”

যদিও নুসরাত জাহানের এই টুইট এর জবাব দেন বিজেপি নেতা সম্বিত পাত্র । তিনি বলেন উত্তরপ্রদেশে এসব কী ঘটে চলেছে। প্রতিটি জায়গায় ধর্ষ-ণে-র খবর।আর সহ্য করা যাচ্ছে না।” এই পাল্টা প্রতিক্রিয়া কে কেন্দ্র করে সে আরো একবার টুইট করেন বাংলার অভিনেত্রী। এবং সেই টুইটে সম্বিৎ পাত্র কে উদ্দেশ্য করে তিনি বলেন” অবশেষে কেউ তাে সাংঘাতিক সত্য স্বীকার করল। আপনি কেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদীকে, দলিত এবং দেশের মহিলাদের বিরুদ্ধে হওয়া অবিচার,অপরাধের জন্য দায়ী করছেন না।

নিজের গুরুকে প্রশ্ন করতে কোথায় নিষেধাজ্ঞা রয়েছে আপনার।” নুসরতের এই টুইট যে কোনও বিস্ফোরনের চেয়ে কোনও অংশ কম নয় তা টুইটারে শুরু হওয়া যুদ্ধের থেকে প্রমাণিত।এখন দেখার দেশের “চৌকিদার” মোদীজি এই নৃ-শং-স ঘটনার কি ব্যাবস্থা নেন। যদিও এই ঘটনার পরিপ্রেক্ষিতে কোন পাল্টা প্রতিক্রিয়া মেলেনি বিজেপি থেকে প্রতিক্রিয়া মেলেনি বিজেপি থেকে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button