নিউজবিনোদন

পরনে নেই একটা প্যান্ট পর্যন্ত! তুমুল হ’ট ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়া কা’পালেন মোনালিসা, ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন:দুপুর ঠাকুরপো সিজন ২ খ্যাত ঝুমা বৌদি যেমনটা ঠাকুরপোদের প্রিয় তেমনই প্রিয় তার ইন্টারনেট দুনিয়ার ভক্তদেরও।তাই তো তিনি নিত্যনতুন লুকের মাধ্যমে মাতিয়ে রাখেন তার অনুরাগীদের।আসল নাম অন্তরা বিশ্বাস হলেও বেশিরভাগ মোনালিসা নামে পরিচিত আমাদের এই ৩৭ বছর বয়সী ঝুমা বৌদি আশুতোষ কলেজ থেকে সংস্কৃত নিয়ে স্নাতক হবার পর ওড়িয়া মিউজিক ভিডিওতে কাজ করেন। সেসময়ের টলিউড ইন্ডাস্ট্রিতে চেষ্টা করেও বিশেষ পাত্তা পেয়ে ওঠেন নি। তাই তিনি বেশিভাগ মনোযোগ দেন ভোজপুরি সিনেমার দিকে।

কিছু ভোজপুরি ফিল্ম এ অভিনয় করার পর কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’ তাঁকে পরিচিতি এনে দেয়। সেই বছর এই শোয়ে সেলিব্রিটিদের পাশাপাশি আমজনতার তরফ থেকেও কয়েকজন প্রতিযোগীকে নেওয়া হয়েছিল। বিগ বস জিততে না পারলেও,মোনালিসার অসাধারণ ব্যবহার তার পরিচিতিকে এক আলাদা মাত্রায় নিয়ে যায়।

এরপর মোনালিসা ‘ব্ল‍্যাকমেল’ ফিল্মের মাধ্যমে বলিউডে পা রাখেন। মোনালিসার অভিনয় যথেষ্ট প্রশংসনীয় ছিল এই ছবিতে। এছাড়াও ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-তে তিনি ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দেন দর্শকদের মধ্যে।

সম্প্রতি , নিজের ইন্সটাগ্রাম থেকে কিছু ফটো পোস্ট করেন মোনালিসা। ছবিগুলিতে তিনি পরে রয়েছেন নীল রঙের শর্ট নাইটি। ফটোশুটটি হয়েছে গোয়ার একটি পাঁচতারা হোটেলে। শুধু ছবিগুলো শেয়ার করে ক্ষান্ত হননি মোনালিসা, ক্যাপশন দিয়েছেন যে ‘ শনিবারেও যথেষ্ট অ্যাকটিভ’।

অনুরাগীর সংখ্যা কম না হওয়ার দরুন খুব দ্রুত ভাইরাল হয়ে যায় ছবিগুলি। উল্লেখ্য পুজোর সময় ‘ডিস্কো কিং’ বাপ্পী লাহিড়ীর জনপ্রিয় গান ‘দিল মে হো তুম’-এর সাথে নাচার স্টাইল নিয়ে ট্রোল হয়েছিলেন মোনালিসা।বর্তমানে স্টার প্লাস চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নজর- সিজন 2’ -তে অভিনীত এই ব্যস্ত অভিনেত্রীর এই স্বল্প পোশাকের ছবিগুলি সত্যিই এক অপূর্ব লাস্যময়তার সাক্ষ্য বহন করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button